• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

জীবনে সুখ পেতে চাইলে বিয়ে করুন মোটা মেয়েকে

প্রকাশিত: ১৯:২৯, ৭ জুলাই ২০২২

আপডেট: ২২:৪৮, ৭ জুলাই ২০২২

ফন্ট সাইজ
জীবনে সুখ পেতে চাইলে বিয়ে করুন মোটা মেয়েকে

পৃথিবীতে যত মানুষ, রুচিও ঠিক তত ধরণের। সবার পছন্দ সমান হয় না। আবার মানুষও সব সমান না। কেউ চিকন, কেউবা আবার মোটা। পছন্দের ক্ষেত্রেও তাই। কারো পছন্দ মোটা কেউ ভালোবাসে স্লিম। সে ছেলে হোক বা মেয়ে। পছন্দে ভিন্নতা আছে সবারই।

আরও পড়ুন: ছেলেদের যে স্বভাবগুলো দেখলে মেয়েরা প্রেমে পড়তে বাধ্য

তবে এর মধ্যেও একটা ব্যপার আছে চিকন মেয়েদের থেকে মোটা মেয়েরা বেশি সুন্দর হয়। আবার নাকি মোটা মেয়েদের বিয়ে করলে মেলে অনেক সুবিধা। মোটা মেয়েরা সবসময় খুশি থাকতে ভালোবাসে। আর এরা খেতে ভালোবাসে, খাওয়াতে ভালোবাসে। আর এরা মনের দিক থেকেও খুব সরল। সাজগোজের ব্যাপারেও এরা খুতখুত করে না। বলা যেতে পারে তারা সাধারণ সাজগোজ এবং সাদামাটাভাবে থাকতে পছন্দ করেন।

আরও পড়ুন: মোটা মেয়েদের বাচ্চা হতে সমস্যা হয় কেন?
 
কিন্তু তাই বলে এদের সাজের ব্যাপারে ধারণা থাকে না এই কথাও ভুল। মোটা মেয়েরা খুব ইমোশনাল হয় বলে তারা বুদ্ধির থেকে বেশি মনের কথা শোনেন কিন্তু সেই নিয়ে আবার নানা তর্ক বিতর্ক আছে বটে। 

মোটা মেয়েরা আদুরে হলেও তারা শশুরবাড়িতে তাকে সমস্ত কাজ করতে হবে বলে নিজেরা কাজ করে থাকে। তাই সেই ক্ষেত্রে বলা হয়, চিকন মেয়েদের তুলনায় মোটা মেয়েরা খুব তাড়াতাড়ি তাদের সমস্ত দায়িত্ব বুঝে যায়।আবার এরা নিজের দায়িত্ব সঠিকভাবেই পালন করেন। 

আরও পড়ুন: মেকআপ করে তরুণী সেজে ৫৪ বছরের নারীর তৃতীয় বিয়ে, এলাকাজুড়ে হইচই

রান্না করতে খুব ভালোবাসেন , নিজেরা রান্না করেন, আবার রান্না করে খাওয়াতেও পারেন। পাশাপাশি এই রান্না আর ঘরের কাজের জন্য নিপুণ হয় বলে সবাই বলেন মোটা মেয়েরা বেশি সংসারি হয়। মোটা মেয়েরা শুধুমাত্র নিজের কথা ভাবে না, পরিবার এবং স্বামীর গুরুত্ব ও তাদের কাছে অনেক বেশি আর স্বামীদের অনেক বেশি শ্রদ্ধা করেন। 

স্বামী নয় তার পাশাপাশি শশুরবাড়ির সমস্ত লোকেদেরই সম্মান করেন। সবসময় স্বামী এবং পরিবারকে হাসি খুশি রাখার চেষ্টা করেন।

আরও পড়ুন: মুখের ভেতর অনেকগুলো সেলাই লাগলো পড়শীর

বিভি/এজেড

মন্তব্য করুন: