• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

‘রসগোল্লা’ মিউজিক ভিডিও বানিয়ে মার খেলেন ২ তরুণী ইউটিউবার (ভিডিও)

প্রকাশিত: ১৭:০৫, ১৯ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
‘রসগোল্লা’ মিউজিক ভিডিও বানিয়ে মার খেলেন ২ তরুণী ইউটিউবার (ভিডিও)

‘রসগোল্লা’ নামে একটি মিউজিক ভিডিও বানিয়েছিলেন ভারতের পশ্চিমেবঙ্গের উত্তর চব্বিশ পরগনার ২ তরুণী ইউটিউবার। কিন্তু তাদের ওই মিউজিক ভিডিওকে অশ্লীল অ্যাখ্যা দিয়ে চরম হেনস্তা করেছে দুই তরুণীকে। এর বিরুদ্ধে থানায় অভিযোগও করেছেন দুই তরুণী।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ওই দুই তরুণী ইউটিউবার সন্নতি মিত্র ও শ্রী ভদ্র। শুধু হেনস্তায় নয়, তাদেরকে মারধরের অভিযোগও উঠেছে। এমনকি গুরুতর জখম হয়েছেন তারা। ভারতের উত্তর চব্বিশ পরগনার রহড়া থানায় অভিযোগ দায়ের করার পর ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এদিকে এ ঘটনার পর অ্যাম্বুলেন্সে হাসপাতালে যাওয়ার পথে সন্নতি মিত্রের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন শ্রী ভদ্র। তিনি জানান, এক বাইকে দুটি ছেলে ছিল। তারা আমাদের অকথ্য ভাষায় গালাগাল করে। তারা লাঠি হাতে আমাদের ওপর আক্রমণ করে। আমাদেরকে ব্যাপক মারধর করে। আমাদের সঙ্গে অন্যায় হয়েছে। এ সময় শ্রী ভদ্র তার শরীরের জখম হওয়া স্থানগুলো দেখান।

লাইভে তিনি আরও জানান, আমরা একটি মিউজিক ভিডিও বানিয়েছি, যার নাম ‘রসগোল্লা’। এই গানের কমেন্টবক্সে অনেক বাজে মন্তব্য এসেছে। ফেসবুক লাইভে আমাদের ঘুরতে বের হওয়ার কথা জানিয়েছিলাম। বুঝতে পারিনি, দুষ্কৃতকারীরা আমাদের অবস্থান জেনে হামলা করবে। তারা পরিকল্পনা করেই আক্রমণ করেছে। তাহলে কি আমরা স্বাধীনভাবে কাজ করতে পারব না?

 

২০১৭ সালে মডেলিং ও অভিনয়ে যাত্রা শুরু করেন সন্নতি ও শ্রী। পাশাপাশি ইউটিউব চ্যানেলেও সক্রিয় হন। বেশকিছু মিউজিক ভিডিও দিয়ে সামাজিক মাধ্যমে বেশ পরিচিতি পেয়েছেন দুজনই।

বিভি/এজেড

মন্তব্য করুন: