• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

১০ ডিসেম্বর ঢাকায় গাড়ী চলবে কী না জানালো পরিবহন মালিক সমিতি

প্রকাশিত: ১৭:৩০, ৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৮:০২, ৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
১০ ডিসেম্বর ঢাকায় গাড়ী চলবে কী না জানালো পরিবহন মালিক সমিতি

ফাইল ছবি

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে রাজধানীতে গাড়ী চলাচলে কোনো বাধা থাকবে না। ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ১০ ডিসেম্বর ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে গাড়ী চলাচল স্বাভাবিক থাকবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন: 

 

দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে জরুরী আলোচনা করার জন্য আজ বিকালে ঢাকা সড়ক পরিবহন সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। 

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির দপ্তর সম্পাদক সামদানী খন্দকার স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাধারণ সম্পাদক জনাব খন্দকার এনায়েত উল্যাহর সভাপতিত্বে জরুরী সভায় ১০ ডিসেম্বর গাড়ী চলাচলের সিদ্ধান্ত রাখা হয়েছে।

 ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি

ওই সভায় সভায় সায়েদাবাদ বাস টার্মিনাল, মহাখালী বাস টার্মিনাল, গুলিস্তান টিবিসি রোড ও ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতৃবৃন্দসহ ঢাকাস্থ সকল পরিবহন কোম্পানীর প্রায় ৩০০ জন মালিক- শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

নেতৃবৃন্দ আগামী ১০ ডিসেম্ব গাড়ী চলাচল বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এবং ঐ দিন ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে গাড়ী চলাচল স্বাভাবিক থাকবে বলে সিদ্ধান্ত গ্রহণ করেন ।

আগামী ১০ ডিসেম্বর গাড়ী চলাচলে যাহাতে কোন প্রকার বাধাগ্রস্ত না হয় সে জন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানান ।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: