• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ডিএমপির ট্রাফিক বিভাগকে র‍্যাংগসের খাবার পানি ও স্যালাইন উপহার

প্রকাশিত: ২২:২২, ৮ মে ২০২৪

আপডেট: ১৭:৪৮, ৯ মে ২০২৪

ফন্ট সাইজ
ডিএমপির ট্রাফিক বিভাগকে র‍্যাংগসের খাবার পানি ও স্যালাইন উপহার

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম(বার) এর সাথে র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজ-এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি) একরাম হোসেন সাক্ষাৎ করেছেন। ডিএমপি সদর দপ্তরে মেজর (অব.) সোলায়মান তালুকদার, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর হেড অব কর্পোরেট এ্যাফেয়ার্স রাহেল রাব্বি, গ্লোবাল হেল্থ কেয়ার বাংলাদেশের হেড অব বিজনেস ইউনিট এহতেশাম ও TVS অটো বাংলাদেশ এর সিইও বিপ্লব উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে একরাম, ডিএমপির ট্রাফিক ডিভিশনের জন্য ৫০০০ বোতল মিনারেল ওয়াটার, ১৫,০০০ পিস ওরস্যালাইন, ১০,০০০ পিস ফ্রুট ফ্লেভার স্যালাইন ও ৫০০০ পিস হ্যান্ড টাওয়াল হস্তান্তর করেন।

এ সময় ডিএমপির পক্ষ থেকে অতিরিক্ত কমিশনার(এডমিন) হাফিজ আক্তার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডমিন) মিসেস লিমা, স্টাফ অফিসার টু ডিএমপি কমিশনার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এনায়েত করীম ও স্পেশাল এ্যাসিসটেন্ট টু ডিএমপি কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রায়হান উপস্থিত ছিলেন।

তীব্র দাবদাহে ঢাকা শহরের ট্রাফিক ব্যবস্থাপনায় যারা নিয়োজিত থাকেন ও অক্লান্ত পরিশ্রম করে শহরের ট্রাফিক ব্যবস্থাপনা সচল রাখেন তাদের সম্মানার্থে র‍্যাংগস গ্রুপ অব কোম্পানিজ-এর এই ক্ষুদ্র প্রয়াস ও উদ্যেগ। 

র‍্যাংগসের এ উদ্যোগকে কমিশনার স্বাগত জানান এবং একরাম আগামীতে ও ডিএমপির সাথে যৌথভাবে ডিএমপির কল্যাণে পাশে থাকার অভিব্যক্তি ব্যক্ত করেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2