• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মনোনয়ন বঞ্চিত প্রধানমন্ত্রীকে স্বপ্নে দেখা চিত্রনায়িকা সিমলা

প্রকাশিত: ১৯:৪০, ২৬ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
মনোনয়ন বঞ্চিত প্রধানমন্ত্রীকে স্বপ্নে দেখা চিত্রনায়িকা সিমলা

‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সামসুন্নাহার সিমলা ঝিনাইদহ-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছিলেন। শেষমেষ মনোনয়ন বঞ্চিত হলেন প্রধানমন্ত্রীকে স্বপ্নে দেখা সিমলা। এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন  সংসদ সদস্য ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই।

রবিবার (২৬ নভেম্বর) বিকালে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সে সময় তিনি বলেন, আমি আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তবে আগে কখনো সরাসরি রাজনীতির মাঠে কাজ করা হয়নি। শতভাগ নিশ্চিত হয়ে বলতে পারি, আমি নমিনেশন পাব না। আমি এটি ডির্জাভ করি না। সিনিয়র অনেকেই আছেন ভালো কাজ করে আমার চেয়ে এগিয়ে। তবে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য তরুণদের নিয়ে কাজ করতে চান। সে কারণেই নির্বাচনে আগ্রহী হয়েছি।

শুধু সিমলাই নন আলোচনায় থেকেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসন থেকে নৌকার মাঝি হচ্ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2