• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ওয়াজ মাহফিলে অংশ না নেওয়ার ঘোষণা শায়খ আহমাদুল্লাহ’র

প্রকাশিত: ১৯:৩৭, ১৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৫১, ১৮ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ওয়াজ মাহফিলে অংশ না নেওয়ার ঘোষণা শায়খ আহমাদুল্লাহ’র

শায়খ আহমাদুল্লাহ। ফাইল ছবি

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও আলোচিত ইসলামি বক্তা শায়েখ আহমাদুল্লাহ ওয়াজ মাহফিলে অংশগ্রহণ করবেন না বলে ঘোষণা দিয়েছেন। তবে এ বছরই তিনি এই সিদ্ধান্ত কার্যকর করবেন না। আগামী বছর থেকে ওয়াজ মাহফিলে দেখা যাবে না তাকে।

আরও পড়ুন: 

 

বুধবার (১৮ জানুয়ারি) গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন আহমাদুল্লাহ নিজেই।  শুধু তাই নয়, এর আগে এক ওয়াজ মাহফিলের প্রশ্নোত্তরপর্বেও তিনি এ কথা জানিয়েছিলেন।

শায়খ আহমাদুল্লাহ বলেন, মাহফিল অবশ্যই আমাদের সমাজে অনেক বড় ভূমিকা রাখে। দ্বীনের বার্তা পৌছে দিতে এসব মাহফিল আয়োজন করা হয়। কার্যকারীতাও থাকে। তবে আমি ব্যক্তিগতভাবে আর চাপ নিতে পারছি না। আমার শরীর দুর্বল হয়ে যাচ্ছে। তাই আগামী বছর থেকে মাহফিলে যোগ দেওয়া হবে না।

একই সঙ্গে তিনি নিজের প্রতিষ্ঠান আসসুন্নাহ ফাউন্ডেশন ও মাদরাসায় বিভিন্ন কাজে মনোযোগ দিতে হচ্ছে বিধায় মাহফিল করা কষ্টকর হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন।মাহফিলের অতিরিক্ত চাপের কারণে ফাউন্ডেশনসহ অন্যান্য কাজে বিঘ্ন ঘটছে তার।

তবে মাহফিল না করলেও আসসুন্নাহ ফাউন্ডেশনের সার্বিক আয়োজনে মসজিদ ভিত্তিক হালাকা করা হবে। জেলা ভিত্তিক বড় কোনো মসজিদে এর আয়োজন হবে। সেখানে সবাই উপস্থিত থাকবেন তিনি। এসব হালাকার জন্য এলাকাবাসীর কোনো টাকা খরচ করতে হবে না।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: