• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এভার কেয়ার হাসপাতালের পাশের ভবনে ভয়াবহ বিস্ফোরণ, রোগীসহ দগ্ধ ৪

প্রকাশিত: ০১:২৩, ১১ জুন ২০২৪

ফন্ট সাইজ
এভার কেয়ার হাসপাতালের পাশের ভবনে ভয়াবহ বিস্ফোরণ, রোগীসহ দগ্ধ ৪

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় বিস্ফোরণে নারী ও শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভার কেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নিচ তলায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- রকসি আক্তার (২০), তার বোন ফুতু (১৮), রকসির ছেলে আয়ান (৩) ও রকসির বাবা আব্দুল মান্নান (৬০)।

রকসির দেবর আহমেদ মোস্তফা জানান, তাদের বাড়ি কক্সবাজারের মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। রকসির ব্রেইন টিউমার হয়েছিল। এজন্য চলতি মাসের ১ তারিখে তারা সপরিবারে গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর এভার কেয়ার হাসপাতালের পাশের ওই ভবনের নিচ তলায় একটি বাসায় ভাড়া উঠেন। সেখান থেকে নিয়মিত এভার কেয়ার হাসপাতালে যাতায়াত করতেন। অস্ত্রোপচার করানোর পরও ওই বাসায় রাখা হয়েছিল রকসিকে।

তিনি জানান, সন্ধ্যায় বাসার রান্নাঘর থেকে বিকট শব্দে একটি বিস্ফোরণ ঘটে। এতে রুমের মধ্যে থাকা শিশুসহ পরিবারটি চারজন দগ্ধ হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা জানান, তাদের ৪ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। পরবর্তীকালে তাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানানো যাবে।
 

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2