• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কোপার আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা, প্রতিপক্ষ যারা

প্রকাশিত: ১৭:০৭, ১৭ মে ২০২৪

ফন্ট সাইজ
কোপার আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা, প্রতিপক্ষ যারা

ছবি: সংগৃহিত

শিরোপার মুকুট ধরে রাখতে আগামী জুনে যুক্তরাষ্ট্রে নামবে আর্জেন্টিনা। তার আগে অবশ্য দুটি প্রীতি ম্যাচে খেলবে আলবিসেলেস্তেরা। কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন আকাশী-নীলরা। বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক বিবৃতিতে দুটি প্রীতি ম্যাচের প্রতিপক্ষ, সূচি ও ভেন্যু নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

সেখানে তারা জানিয়েছে, আগামী ৯ জুন ইকুয়েডরের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। ম্যাচটি হবে শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে। আর গুয়াতেমালার বিপক্ষে লিওনেল মেসিরা মাঠে নামবেন ১৪ জুন। এই ম্যাচটি হবে ওয়াশিংটন ডিসির কমান্ডার্স ফিল্ড স্টেডিয়ামে। 

আর্জেন্টাইন কোচ জানান, ‘কোনো টুর্নামেন্টের আগে যেকোনো সফর সব সময়ই গুরুত্বপূর্ণ। বিশেষ করে যেখানে মাঠে নামের আগে অনেক কিছু জানার সুযোগ পাচ্ছেন। খেলোয়াড়েরা অনেক লম্বা সময় কাটিয়ে এসেছে। যে মৌসুমে বেশিরভাগ খেলোয়াড়ই অসংখ্য ম্যাচ খেলেছে। এই দুই ম্যাচ দিয়ে টুর্নামেন্টের জন্য দল প্রস্তুত হতে পারবে।

আগামী ২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা মিশন শুরু করবে আকাশী-নীলরা। আসন্ন টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে রয়েছে আর্জেন্টিনা। গ্রুপের বাকি দুই প্রতিপক্ষ চিলি ও পেরু। ২৬ ও ৩০ জুন তারা খেলবে চিলি ও পেরুর বিপক্ষে।

যদিও এখনও স্কোয়াড ঘোষণা করেনি আর্জেন্টিনা। আগামী ১২ জুনের মধ্যে ২৬ সদস্যের দল ঘোষণা করতে হবে লিওনেল স্কালোনিকে।

বিভি/এসকে/পিএইচ

মন্তব্য করুন: