• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সুপার এইটের দৌড়ে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ২২:০০, ১৩ জুন ২০২৪

আপডেট: ২২:০১, ১৩ জুন ২০২৪

ফন্ট সাইজ
সুপার এইটের দৌড়ে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সুপার এইটের পথে এগিয়ে যেতে দুই দলেরই জয় প্রয়োজন। এমন গুরুত্বপূর্ণ নেদারল্যাণ্ডসের সঙ্গে টস হেরে আগে ব্যাট করছে বাংলাদেশ। ১২ ওভার ৫ বল শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৯৫ রান। 

বৃহস্পতিবার কিংসটনের স্থানীয় সময় সকাল ১০টায় টস হওয়ার কথা ছিল। তবে টসের ঠিক আগ মুহূর্তে হানা দেয় বৃষ্টি। অবশ্য সেটা ভারী কোনো বৃষ্টি ছিল না। মিনিট বিশেক বৃষ্টি হয়েছে। তাতে টসে ৩০ মিনিট বিলম্ব হয়। টস জিতে শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নেন ডাচ অধিনায়ক স্কট এডওয়ার্ডস। ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের থেকে ১৫ মিনিট দেরিতে অর্থাৎ স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে, আর বাংলাদেশ সময় রাত ৮ টা ৪৫ মিনিটে।

তানজিদ তামিমের সঙ্গে ইনিংস ওপেন করেন অফফর্মে থাকা নাজমুল হোসেন শান্ত। বাংলাদেশ অধিনায়ক আরও একবার ব্যর্থ হয়েছেন। চার নম্বর, তিন নম্বর পজিশন কিংবা ওপেনিং সব জায়গায়ই তাকে দিয়ে চেষ্টা করছে টিম ম্যানেজমেন্ট। তবে কিছুতেই যেন ব্যর্থতার বৃত্ত ভাঙতে পারছেন না শান্ত। আজ ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরেছেন তিনি। আরিয়ান দত্তের করা অফ স্টাম্পের অনেক বাইরের বলে রিভার্স সুইপ করে স্লিপে ক্যাচ দিয়েছেন শান্ত। একজন ওপেনারের এমন শট সিলেকশন বেশ দৃষ্টিকটু। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ৩ বলে ১ রান।

শান্তর মতোই বাজে সময় পার করছেন লিটন দাস। আজকের ম্যাচেও যেন শান্তকেই অনুসরণ করলেন তিনি। তিনে নেমে করেছেন ২ বলে ১ রান। ইনিংসের চতুর্থ ওভারের প্রথম বলে আরিয়ানকে স্লগ সুইপ করতে গিয়ে স্কয়ার লেগে ক্যাচ দিয়েছেন তিনি।

দুই অভিজ্ঞ ব্যাটার শুরুতে ফিরলেও দলের হাল ধরেন তানজিদ তামিম। এই তরুণ ওপেনারের সঙ্গে যোগ দেন সাকিব আল হাসান। অভিজ্ঞ এই অলরাউন্ডার এদিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছেন। তাদের দুজনের দাপুটে ব্যাটিংয়ে প্রথম পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে ৫৪ রান তুলেছে বাংলাদেশ।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2