• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুজিববর্ষ উপলক্ষে মিরপুরে এ আর রহমানের কনসার্ট ২৯ মার্চ

প্রকাশিত: ১৭:৫৬, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মুজিববর্ষ উপলক্ষে মিরপুরে এ আর রহমানের কনসার্ট ২৯ মার্চ

মিরপুরে এ আর রহমানের কনসার্ট ২৯ মার্চ

জাতির পিতার জন্মশতবর্ষ ঘিরে একগুচ্ছ পরিকল্পনা নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনার থাবায় সব ওলট-পালট হয়ে গেলেও পরিকল্পনা ভুলে যায়নি বিসিবি। তাই তো ভারতের অস্কারজয়ী গায়ক এ আর রহমানকে এনে কনসার্টের দিনক্ষণ চূড়ান্ত করেছেন বোর্ডের কর্তারা। 

এ মাসের ২৯ তারিখ মিরপুরেই হবে এ আর রহমানের কনসার্ট। গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি আরও জানিয়েছেন ওই কনসার্টে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

২০১৯ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন হয়েছিল অনেক ধুমধাম করে। করোনার কারণে এবার মুজিববর্ষ উপলক্ষে সেই সুযোগ না থাকলেও কনসার্টে দর্শক থাকবে। এ সম্পর্কে সুজন বলেন, ‘১৪ হাজার দর্শক অনুমতি দেওয়া হবে। এ আর রহমান মুজিব বর্ষের দুটি গান উপস্থাপন করবেন।’

এ আর রহমানের পাশাপাশি এই কনসার্টে পারফর্ম করবেন দেশের স্বনামধন্য শিল্পীরাও। তবে কনসার্টে টিকিটের মূল্য এখনো ঠিক হয়নি। কিন্তু প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড কয়েকটা ক্যাটাগরির টিকিট থাকবে বলে জানিয়েছেন সুজন।

উল্লেখ্য যে, ২০২০ সালে মুজিববর্ষে কনসার্টের পাশাপাশি ‘হান্ড্রেড কাপ’ নামে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথাও ছিল। কনসার্টের দিনক্ষণ চূড়ান্ত হলো, এবার দুটি টি-টোয়েন্টি ম্যাচের পালা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2