• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আর্জেন্টিনা জানিয়ে দিলো, ব্রাজিলের বিপক্ষে ওই ম্যাচটি খেলবে না

প্রকাশিত: ২০:৪৪, ২৩ এপ্রিল ২০২২

আপডেট: ২০:৫৫, ২৩ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
আর্জেন্টিনা জানিয়ে দিলো, ব্রাজিলের বিপক্ষে ওই ম্যাচটি খেলবে না

গত বছরের সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। কিন্তু করোনা প্রটোকল মানেননি আর্জেন্টাইন ফুটবলাররা। ফলে ম্যাচ শুরু হওয়ার খানিক পর ব্রাজিল স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রভাবে বাতিল হয় ম্যাচটি। ওই ম্যাচটি আবারও আলোচনায় এসেছে।

আন্তর্জাতিক ফুটবল নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান ফিফা আগামী সেপ্টেম্বরে স্থগিত থাকা ওই ম্যাচটি খেলার সূচি নির্ধারণ করেছে। তবে কোথায় হবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। কিন্তু ফিফাকে আর্জেন্টিনা জানিয়ে দিল, তারা ব্রাজিলের সঙ্গে ম্যাচটি খেলতে চায় না। আর্জেন্টাইন ফুটবলবিষয়ক ওয়েবসাইট মুন্দো আলবিসেলেস্তে এ খবর জানিয়েছে।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) যুক্তি, বিশ্বকাপ বাছাইপর্বই শেষ হয়ে গেছে। ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলই কাতার বিশ্বকাপের টিকিটি নিশ্চিত করে ফেলেছে।  এই ম্যাচটি তাই গুরুত্বহীন হয়ে পড়েছে।

আরও পড়ুন:

অন্য আরেকটি যুক্তিও দেখাচ্ছে এএফএ।  সেটি হচ্ছে -  ব্রাজিল ও আর্জেন্টিনার একটা প্রীতি ম্যাচ খেলার কথা জুনে। ম্যাচের টিকিটও বিক্রি হয়ে গেছে।  বিজ্ঞাপন-সম্প্রচারক সংস্থাসহ কোটি টাকার বিনিয়োগ আছে।  তাই ম্যাচটি বাতিল করা যাচ্ছে না।

তাহলে ফিফার নির্দেশ মতো দুই মাস পরেই (সেপ্টেম্বর) ফের নেইমারদের মুখোমুখি হতে হচ্ছে মেসিদের। এর দুমাস পরেই বিশ্বকাপ। তাই বিশ্বকাপের আগে ছয় মাসের মধ্যে নেইমারদের বিপক্ষে দুবার খেলতে চায় না মেসির আর্জেন্টিনা।

বিভি/এজেড

মন্তব্য করুন: