• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

মেসি এবার গেইম পাবজি মোবাইলে 

প্রকাশিত: ১৬:২২, ৩১ অক্টোবর ২০২২

আপডেট: ১৬:৩২, ৩১ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
মেসি এবার গেইম পাবজি মোবাইলে 

বিশ্বখ্যাত ফুটবলার লিওনেল মেসি’র সঙ্গে জোট বাঁধলো পাবজি মোবাইল। বিশ্বখ্যাত এই ফুটবলারকে দেখা যাবে ‘আউটফিট আর ‘আইটেম’ যুক্ত হবে গেইমের ২.৩ আপডেটে।

ব্যাটল রয়্যাল ঘরানার জনপ্রিয় গেইম পাবজি মোবাইল তাদের প্রচারণার অংশ হিসাবে জনপ্রিয় ব্যাক্তিদের সাথে জোট বেঁধে কাজ করছে। এরই অংশ হিসাবে এবার ফুটবলার মেসিও এই কাতারে যুক্ত হলেন। 

গত অগাস্ট মাসেই কে-পপ ব্যান্ড ব্ল্যাকপিংকের ভার্চুয়াল কনসার্ট আয়োজন করেছিল গেইমটি। এ ছাড়াও, যুক্তরাষ্ট্রের গাড়ি নির্মাতা ‘ডজ’-এর সঙ্গে জোট বেঁধে ‘ডজ চ্যালেঞ্জা’র সহ কোম্পানির কয়েকটি জনপ্রিয় গাড়ির ভার্চুয়াল সংস্করণ গেইমে যোগ করেছে পাবজি কর্পোরেশন।
পাবজি কর্পোরেশন বলছে, নতুন গেইমে মেসির জার্সির অনুকরণে তৈরি কস্টিউম আর অন্যান্য আইটেম যোগ হবে। অবশ্য, কস্টিউম আর আইটেমের সবগুলোই গেইমে থাকবে সীমিত সময়ের জন্য। তবে, সাতবারের ব্যালন ডি’ওর জয়ীর সঙ্গে নতুন চুক্তির খুঁটিনাটি তথ্য চেপে গেছে পাবজি কর্পোরেশন।

একইসঙ্গে পাবজি মোবাইলের ২.৩ সংস্করণ কবে নাগাদ বাজারে আসবে সে বিষয়েও কোনো তথ্য দেয়নি কোম্পানিটি। কিন্তু নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে নতুন আপডেট বাজারে আসতে পারে অনুমান করছে গেইমস্পট ডটকম।


আরও পড়ুন: 

বিভি/এসআই

মন্তব্য করুন: