• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পাকিস্তানের বাড়া ভাতে ছাই দিলো ভারত

প্রকাশিত: ১২:৫৬, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
পাকিস্তানের বাড়া ভাতে ছাই দিলো ভারত

সহজ লক্ষ্য পেয়েও ভারতের বিপক্ষে জিততে পারলো না পাকিস্তান। ভারতের বিপক্ষে তারা হেরেছে মাত্র ৬ রানে। ১২০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাকিস্তান। ছিল না কোনো বড় জুটিও।

অপরদিক ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১১৩ রান করে পাকিস্তান। যার ফলে এখন পর্যন্ত চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে জয় বঞ্চিত রইলো দলটি। 

এর আগে, নিউইয়র্কের নাসাউ স্টেডিয়ামে পাকিস্তানের বোলারদের কাছে যেন পাত্তাই পেল না ভারতীয় ব্যাটাররা। হাই ভোল্টেজ এই ম্যাচে মাত্র ১১৯ রানেই অলআউট হয়েছে রোহিত শর্মার দল। ১৯ রানে দুই ওপেনার বিরাট কোহলি ও রোহিত শর্মার উইকেট হারায় ভারত। টস হেরে ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় ভারত। স্কোর বোর্ডে ১৯ রান জমা করতেই সাজঘরে ফেরেন ভারতীয় দুই ওপেনার বিরাট কোহলি ও রোহিত শর্মা। সাবেক এবং বর্তমান এই দুই অধিনায়কের উইকেট হারিয়ে চাপে পড়ে তারা। 

এরপর ঋষভ পন্থের সঙ্গে ৩০ বলে ৩৯ রানের জুটি গড়েন অক্ষর প্যাটেল। তাদের এই জুটি ভাঙেন নাসিম শাহ। তার বলে বোল্ড হয়ে ফেরেন অক্ষর প্যাটেল। এর আগে ১৮ বলে দুই চার আর এক ছক্কায় করেন ২০ রান। এরপরই ঘটে ছন্দপতন। আমির, নাসিম, শহীনের পেস বোলিং তোপে তাসের ঘরের মতো ছিন্নভিন্ন হয়ে যায় ভারতের ব্যাটিং লাইন আপ। তাদের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন উইকেটকিপার ব্যাটার ঋষভ পান্ত।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2