• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে নির্মম নির্যাতনের শিকার প্রেমিক

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৩, ১৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে নির্মম নির্যাতনের শিকার প্রেমিক

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার বাবার হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন সাতক্ষীরার এক যুবক। আহত যুবক রাকিব হোসেন কালিগঞ্জ উপজেলার বাগনলতা গ্রামের ব্যবসায়ী আবুল কালামের পুত্র। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে টেক্সটাইলস ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন।

ঈদের ছুটিতে বাড়ি এসে প্রেমিকার ডাকে সাড়া দেওয়ায় যেন কাল হয়েছে তার। বদ্ধ ঘরে আটকে রেখে পিটিয়ে হাত পা ভেঙে দেওয়া হয়েছে তার। মারপিটের এক পর্যায়ে অচেতন অবস্থায় ফেলে রাখা হয় তাকে। গত ১৩ এপ্রিল রাতে দেবহাটার সাংবাড়িয়া গাজীর হাট গ্রামে এ ঘটনাটি ঘটে। 

ভুক্তভোগী যুবক জানান, দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর কন্যার সাথে তার দুই বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু চাকুরির সুবাদে দীর্ঘদিন দেখা হয়নি তাদের। ঈদের ছুটিতে বাড়ি আসলে প্রেমিকা তাকে বাড়ি যেতে বলে। প্রেমিকার কথামত সেখানে গিয়েই বাধে বিপত্তি। 

প্রেমিকার পিতা ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর নেতৃত্বে ছোট ভাই আবেদুর রহমান, চাচা নাঈমুর রহমান দুর্জয় নিমর্ম নির্যাতন চালিয়ে অচেতন অবস্থায় ফেলে রাখে তাকে। পরবর্তীতে তাকে স্থানীয়রা উদ্ধার করে নলতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

ভুক্তভোগীর মাতা রেহানা পারভীন ছেলেকে এমন নির্মমভাবে মারপিটের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে জানার জন্য অভিযুক্ত নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন দিলে নাম্বারটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুর রহমান জানান, আইন আইনের গতিতে চলবে। ছেলেটির পিতা এসেছিল আমি তাকে বলেছি অভিযোগ দিতে। তবে দুইজনই অন্যায় করেছে। আইনগতভাবেই ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2