• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাদক ব্যবসার দ্বন্দে যুবককে কুপিয়ে হত্যা, আহত আরেকজন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:৫০, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
মাদক ব্যবসার দ্বন্দে যুবককে কুপিয়ে হত্যা, আহত আরেকজন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক ব্যবসা দ্বন্দের জেরে ফজলে রাব্বী (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সন্ত্রাসীদের পিটুনিতে শাহ আলম নামের আরও একজন আহত হয়েছেন। রবিবার রাত ১০ টার দিকে বাড়ি মজলিস গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ফজলে রাব্বী নারায়ণগঞ্জ জেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের সানাউল্লাহ বেপারির বাড়ির ভাড়াটিয়া। তার বাবার নাম আক্কাস আলী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী অভয়ারণ্য ও বিভিন্ন অপরাধীর আখড়া হিসেবে পরিচিত। প্রতিনিয়ত ওই এলাকায় মাদক বিক্রি থেকে শুরু করে বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত হয়ে থাকে।

রোববার রাত ১০টার দিকে মাদক ব্যবসায়ী পায়েল মিয়ার নেতৃত্বে ১০/১৫ জন মিলে রাব্বিকে বাসা থেকে ডেকে নিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন গুরুতর  আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত শাহ আলমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

নিহতের মায়ের শাহানারা বেগমের দাবি, পরিকল্পিতভাবে মাদক ব্যবসায়ীরা তার আমার ছেলেকে হত্যা করেছে। এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। 

আহত পুলিশের সোর্স শাহ আলম বলেন, নিহত রাব্বী ও সে একে অপরের বন্ধু। রাতে দুজন মিলে বাড়ি মজলিস এলাকায় গেলে র্যাবের ক্রসফায়ারে নিহত সন্ত্রাসী গিট্টু হৃদয়ের সহযোগী অন্তুর নেতৃত্বে মিন্টুসহ কয়েকজন তাদের কুপিয়ে আহত করে পালিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর রাব্বী মারা যায়।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, নিহতের মরদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে। এ ঘটনায় ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2