• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

মিরসরাইয়ে ডাকাত বলে র‌্যাবকে গণপিটুনি, গুরুতর আহত ৩

প্রকাশিত: ১৪:১০, ২৬ মে ২০২২

আপডেট: ১৪:১০, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
মিরসরাইয়ে ডাকাত বলে র‌্যাবকে গণপিটুনি, গুরুতর আহত ৩

চট্টগ্রামের মিরসরাইয়ে সাদা পোশাকে অভিযানে আসা র‌্যাব সদস্যদের ডাকাত বলে পিটিয়েছে স্থানীয়রা। এই ঘটনায় গুরুতর আহত তিন র‌্যাব সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার (২৬ মে) রাতে উপজেলার বারইয়ারহাট পৌরসভা বাজারের উত্তর পাশে এই ঘটনা ঘটে। গুরুতর আহত র‌্যাব সদস্যদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। আহত র‌্যাব সদস্যরা হলেন- কাউসার, মোখলেস উদ্দিন ও পারভেজ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে প্রাইভেটকারে করে আসা র‌্যাব সদস্যরা একটি মাইক্রোবাসে থাকা কয়েকজনকে ধাওয়া করে। এসময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা কয়েক রাউন্ড গুলিও ছোড়ে। পালিয়ে যাওয়ার সময় মাইক্রোবাসে থাকা ব্যক্তিরা কৌশলে র‌্যাব সদস্যদের ডাকাত বলে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা র‌্যাবের প্রাইভেট কারের গতিরোধ করে তাদের কিছু বলার সুযোগ না দিয়েই পেটাতে থাকে। এতে তিন র‌্যাব সদস্য গুরুতর আহত হয়।

এ বিষয়ে মিরসরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহ বাংলাভিশনকে বলেন, বুধবার রাতে র‌্যাবের তিন সদস্যকে স্থানীয়রা পিটিয়ে আহত করেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের হেলিকপ্টার যোগে ঢাকায় পাঠানো হয়েছে।

এই বিষয়ে র‌্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, ‘আমাদের একটি টিম মিরসরাইয়ে অভিযানে গিয়েছিল। অভিযানের শুরুতেই কিছু দুষ্কৃতকারী উদ্দেশ্যমূলকভাবে গুজব ছড়িয়ে ভিন্ন পরিস্থিতি তৈরি করে হামলা চালিয়েছে। এতে আমাদের কয়েকজন আহত হয়েছেন। পরে খবর পেয়ে আমাদের আরও টিম ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় উদ্ধার করে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ’

ঘটনার সঙ্গে জড়িতদের  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

বিভি/কেএস

মন্তব্য করুন: