• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদ্মাসেতুর ওপরে উঠে নাট খোলা যুবক আটক

প্রকাশিত: ১৮:২১, ২৬ জুন ২০২২

আপডেট: ২০:০৯, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মাসেতুর ওপরে উঠে নাট খোলা যুবক আটক

পদ্মাসেতু চালুর প্রথমদিনই ঘটেছে কিছু অপ্রীতিকর ঘটনা। এর মধ্যে সবচেয়ে আলোচনায় আসে সেতুতে নাট খোলার একটি ভিডিও। সেতুর উপরে উঠে নাট খোলার ভিডিওটি ভাইরাল হয়েছে। এরপর ওই যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার (২৬ জুন) সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে- পদ্মা সেতুর পার্শ্বে থাকা রেলিংয়ের পিলারে সংযুক্তকারী নাট-বোল্ট খুলছেন এক যুবক। জলপাই রঙের শার্ট পরিহিত ওই যুবক নাট খুলে হাতে নিয়ে ভিডিও বানিয়ে তা প্রকাশ করেছেন টিকটক একাউন্টে।

আটক ওই যুবকের বায়েজিদ তালহা (২৮)। তার বাড়ি পটুয়াখালী জেলার সদর থানার লাউকাঠি ইউনিয়নের তেলিখালি গ্রামে। 

আরও পড়ুন:

সিআইডির সাইবার ইন্টেলিজেন্স এন্ড রিস্ক ম্যানেজম্যান্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউর মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এর আগে বাংলাভিশনে এই বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপর পরই বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে।

এর আগে গতকাল শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতুর উদ্বোধন করেন। আর রবিবার (২৬ জুন) সেতু সর্বসাধারণের জন্য খুলে দেয়া হয়। ভোর ৬টা থেকেই পদ্মাসেতুতে যান চলাচল শুরু হয়েছে। 

এদিকে ওই ভিডিও ছাড়াও আইন অমান্য করে অনেকেই ছবি বা সেলফি তুলছেন এমন দৃশ্যও ঘরে ফিরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমজুড়ে। তবে প্রশাসন ইতিমধ্যে জানিয়ে দিয়েছে সোমবার থেকে কোনো রকম ছবি তোলা বা ভিডিও করা হলেই জরিমানা করা হবে।

আরও পড়ুন:

বিভি/এজেড

মন্তব্য করুন: