• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রকাশ্যে ‍বিকাশের ১৫ লাখ টাকা ছিনতাই, আটক ২

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম

প্রকাশিত: ০৯:১১, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
প্রকাশ্যে ‍বিকাশের ১৫ লাখ টাকা ছিনতাই, আটক ২

পুলিশের হাতে আটক ২ ছিনতাইকারী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষিমোড় এলাকায় দিন-দুপুরে ফিল্মী কায়দায় বিকাশ কর্মীর ১৫ লাখ টাকা ছিনতাই হয়েছে। পরে ৭ লাখ ৬০ হাজার টাকাসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ মার্চ) বিকালে তাদের আটক করে পুলিশ।

এর আগে সকাল সাড়ে ১১ দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ‍্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে কচাকাটা রোডে  রওয়ানা দেন। তারা ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষিমোড় পৌঁছলে পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মটরসাইকেল যোগে এসে তাদের ধাক্কা দিয়ে ফেলে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ অভিযানে নামেন। 

বিকালে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে  দুই ছিনতাইকারীকে আটক করে। আটকরা হলো নাগেশ্বরীর বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের ছেলে খাদেমুল ইসলাম ও মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশী মোহন বর্মণের ছেলে প্রসেনজিত। 

এসময় ছিনতাইকারীদের সহযোগিতাকারী সন্দেহে মোন্নাফ নামের আরো একজনকে আটক করা হয়। আটকদের কাছ থেকে ছিনতাই হওয়া ৭ লাখ ৬০ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল উদ্ধার করা হয়। অপর ছিনতাইকারী পলাতক রয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, খবর পাওয়ার সাথে সাথে কচাকাটা থানা ও ভূরুঙ্গামারী থানার পুলিশ সাঁড়াশি অভিযান পরিচালনা করে। স্থানীয় জনপ্রতিনিধি, সচেতন মানুষের সহযোগিতায় দুই ছিনতায়ে অংশ নেয়া তিনজনের মধ্যে দু্জনকে ছিনতাই হওয়া টাকার আংশিকসহ আটক করা হয়েছে। অপর ছিনতাইকারী এবং বাকী টাকা উদ্ধারে চেষ্টা চলছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: