• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশের বাজারে এলো ৫ ধরনের বডিসহ হাইস্পিড পিকআপ ইনট্রা ভি২০

প্রকাশিত: ০০:৪২, ১৪ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
বাংলাদেশের বাজারে এলো ৫ ধরনের বডিসহ হাইস্পিড পিকআপ ইনট্রা ভি২০

বাংলাদেশে স্মার্ট ও হাইস্পিড পিকআপ টাটা ইনট্রা ভি২০ যাত্রা শুরু হয়েছে। আধুনিক ও দ্রুত গতির এই পিকআপ পণ্য পরিবহনকে আরও সহজ কর করবে। এখন থেকে দেশেই পাওয়া যাবে ৫ ধরনের বডিসহ- সেমি হাইডেক, হাইডেক, করোগেটেড বডি, প্লেইন বডি, চিকেন ক্যারিয়ার বডি। 

টাটা মটরসের ’প্রিমিয়াম টাফ’ ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স এবং বেশি আয়ের সুযোগ, সঙ্গে আছে নিরাপদ ও আরামদায়ক ড্রাইভিং এর অভিজ্ঞতা। তাছাড়া নিটল মটরসের রয়েছে দেশের সবচেয়ে বৃহৎ  সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক, যার সুবিধাগুলো ইনট্রা'র ক্ষেত্রেও প্রযোজ্য থাকবে। 

নতুন এ হাইস্পিড পিকআপ টাটা ইনট্রা’র ‍উদ্বোধনী অনুষ্ঠানে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, আমরা আত্নবিশ্বাসী যে, নতুন প্রজন্মের গ্রাহকদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হাইস্পিড ইনট্রা ভি টুয়েন্টি বাংলাদেশের উদীয়মান অর্থনীতির গতি বৃদ্ধি করবে এবং দেশের পণ্য পরিবহন ব্যবস্থার নতুন চালিকাশক্তি হয়ে ওঠবে। এতে এমন কতগুলো বৈশিষ্ট্য যুক্ত আছে যার ফলে চালকেরা দীর্ঘ সময় ধরে ড্রাইভিং করতে পারবেন। এতে করে সার্বিক অপারেটিং খরচ কমে যাবে এবং লাভের পরিমানও বেড়ে যাবে।এখন থেকে ক্রেতারা রেডি স্টক থেকে বডিসহ পিকআপটি ডেলিভারি নিতে পারবেন যেকোনো সময় এবং সাথে পাবেন দুই বছরের ওয়ারেন্টি।  

টাটা ইনট্রা V20 এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হচ্ছে, যেমন- ১১০০ কেজি পেলোড, ৭০বিএইচপি ও ১৪০ এনএম টর্কের পাওয়ারফুল কমন রেইল ইঞ্জিন, মজবুত চেসিস ও বড় লোডিং ডেক একে পরিনত করেছে পণ্য পরিবহনের জন্য নির্ভরযোগ্য পিকআপে। এতে আছে ১.৪ লিটার নির্ভরযোগ্য ও জ্বালানি সাশ্রয়ী ইঞ্জিন, যার সাথে যুক্ত আছে ফাইভ-স্পীড ট্রান্সমিশন ও গিয়ার শিফট অ্যাডভাইজর ব্যবস্থা ফলে  চালকরা দীর্ঘ সময় ধরে এবং সহজে ড্রাইভিং করতে পারবেন। এর প্রাইভেট কারের মত ড্রাইভিং ব্যবস্থা এটিকে চালকদের জন্য করেছে আরামদায়ক, সুবিধাজনক এবং নিরাপদ। টাটা ইনট্রা'র সহজ পরিচালনা ব্যবস্থা (টার্নিং রেডিয়াস মাত্র ৪.৭৫ মিটার), অধিক গ্রাউন্ড ক্লিয়ারেন্স, বেস্ট ইন ক্লাস ৪৫ শতাংশ গ্রেডিবিলিটি এবং রোবাস্ট সাসপেশন একে পরিনত করবে বাংলাদেশের পরিবেশ ও সড়ক ব্যবস্থার জন্য সবচেয়ে উপযুক্ত পরিবহনে। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজীব বি জয়সওয়াল রিজিওনাল ম্যানেজার, সেলস আইবি সিভিবিইউ,সার্ক, টাটা মটরস লিমিটেড, নিটল মটরসের সেলস এন্ড মার্কেটিং সিইও জনাব মোহাম্মদ তানবীর শহীদ, জনাব বোদ প্রকাশ মুখিয়া (কান্ট্রি হেড, টাটা মটরস, বাংলাদেশ),জনাব হাসান মাহমুদ জামিল (প্রোডাক্ট প্রেসিডেন্ট, নিটল মটরস লিমিটেড)।

বিভি/এইচএস

মন্তব্য করুন: