• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতাকে নিয়ে মুখ খুললেন কারিনা

প্রকাশিত: ১৬:৩০, ২৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতাকে নিয়ে মুখ খুললেন কারিনা

বলিউডের নবাব পরিবারের সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিং-এর সম্পর্ক প্রেম দিয়ে শুরু হয়েছিলো। তাঁদের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। বিয়ের ১৩ বছর পর প্রেমের সংসার ভেঙে যায় তাঁদের। অমৃতা সিং দুই বাচ্চাকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। তারপর সাইফ আলি খান কারিনা কাপুরকে বিয়ে করেন।

ইব্রাহিম ও সারা’র সংগে কারিনা’র সম্পর্ক অত্যন্ত ভালো। কিন্তু কারিনা আজ পর্যন্ত অমৃতা সিং-এর সংগে দেখা করেননি, বলেননি কথাও। দুই জনের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে জানিয়েছেন বেবো (কারিনা কাপুর খান)।
    
করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণের সিজন ৬-এ অংশ নেন কারিনা কাপুর খান ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেসময়েই নানান কথাবার্তায় অমৃতা সিং প্রসঙ্গে জানিয়েছেন কারিনা।

কারিনা এও জানিয়েছেন, তিনি অত্যন্ত সম্মান করেন অমৃতা সিং-কে। সাইফের সংগে বিবাহ বিচ্ছেদ হওয়ার বেশ কয়েক বছর পর তাঁদের দেখা হয়েছিলো। সেই সময়ে কারিনা একদমই সিঙ্গেল ছিলেন।

কারিনা জানান, অমৃতা’র সন্তান সারা ও ইব্রাহিম-এর সংগে আত্মিক টান অনুভব করেন তিনি। সারা ও ইব্রাহিমও কারিনাকে বিশেষ সম্মান-শ্রদ্ধা করেন।

সাইফ আলি খান ও কারিনা কাপুর-এর বিয়ে হয় ২০১২-তে। ‘তশন’র শুট্যিংয়ে তাঁদের প্রেম হয় ৷ তারপরেই তাঁরা ডেট করেন। বর্তমানে কারিনা ও সাইফ আলি খান-এর দুই পুত্রসহ সুখের সংসার।

বিভি/এসডি

মন্তব্য করুন: