• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

ইলহামের ছবি নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছেঃ তিশা

প্রকাশিত: ২১:৫৭, ১০ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ইলহামের ছবি নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছেঃ তিশা

মোস্তফা সারোয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা দম্পতির প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী-এর ছবি প্রকাশে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। সোমবার (১০ জানুয়ারি) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমনটাই জানিয়েছেন তিশা। 

একটি পত্রিকার নিউজ শেয়ার করে তিশা ফেসবুকে লেখেন, একটা ব্যাপারে বেশ বিভ্রান্তি ছড়াচ্ছে। এটা আরও ছড়ানোর আগেই আমরা পরিষ্কার করতে চাই। কিছু কিছু সংবাদ এবং ভিডিওর সংগে ইলহামের ছবি হিসেব একটা পুরনো ছবিকে জুড়ে দেওয়া হচ্ছে। আমরা জানতে পেরেছি শুরুর দিকে ভুলে এটা যোগ করা হয়েছিলো কিছু রিপোর্টের সংগে। যেটা পরে সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু অনলাইনে একটা কিছু উঠে গেলে তো সেটা ছড়াতেই থাকে। সেই জন্যই এই পোস্ট দেওয়া যাতে কোনো বিভ্রান্তি না ছড়ায়।


 
তিশা লেখেন, আমরা যখন ইলহাম-এর ছবি সবার সংগে শেয়ার করতে চাইবো, তখন আমরা নিজেরাই সেটা আমাদের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবো। তাই প্লিজ অন্য ছবিকে যেনো ইলহাম-এর বলে আমরা না ছড়াই। সবাই ভালো থাকবেন। আপনাদের দোয়া ও ভালোবাসার জন্য ইলহাম এবং আমাদের পরিবার কৃতজ্ঞ।

গত বুধবার (৫ জানুয়ারি) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মেয়ে ইলহাম নুসরাত ফারুকী’র পৃথিবীতে আগমন হওয়ার খবর দেন তিশা-ফারুকী দম্পতি।

 

বিভি/এইচকে/রিসি 

মন্তব্য করুন: