• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

জিম করতে বলি তাও করে না, নতুন ভালোবাসার মানুষকে নিয়ে শ্রাবন্তী

প্রকাশিত: ২২:৩৩, ৪ আগস্ট ২০২২

আপডেট: ২২:৫০, ৪ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
জিম করতে বলি তাও করে না, নতুন ভালোবাসার মানুষকে নিয়ে শ্রাবন্তী

ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টেপাধ্যায়কে নিয়ে ভক্তদের আকাঙ্খার শেষ নেই। তার প্রেম, বিয়ে, যাতায়াত, খাওয়া-দাওয়া ভ্রমণ। কিছুই বাদ যায় না ভক্তদের নজর থেকে। তাই এবার তিনি ধরা পড়েছেন নতুন যুবকের সঙ্গে। কে তিনি? কী তার পরিচয়? আর শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্কই বা কী?

নেট মাধ্যমে গুঞ্জন চলছে তিনটি বিয়ে ভাঙার পরও নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তার প্রেমিক বলার কারণও পেয়েছেন নেটিজেনরা। কেননা অভিরূপের সঙ্গে একই আবাসনে থাকছেন। বিভিন্ন পার্টি ও ডেটে তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি তারা বিদেশ ভ্রমণেও গেছেন বলে গুঞ্জন রয়েছে। 

কলকাতার এক গণমাধ্যমের সাক্ষাৎকারে অভিরূপের বিষয়ে শ্রাবন্তী জানিয়েছেন, অভিরূপ তার খুব ভালো বন্ধু। মানুষ হিসেবে অভিরূপ খুব ভালো, পরিবারের দিকে নজর রাখে, যা তার সবচেয় ভালো লাগে। বন্ধু হিসেবে অভিরূপ ভীষণ ভালো। মনের কথা বলতে পারি। অভিরূপের পরিবার, ওর বুন্ধরা এখন আমার পাশে থাকে। ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।

তবে অভিরূপের একটি বিষয় শ্রাবন্তীর পছন্দ নয় বলে জানালেন। বললেন- ওর যেটা আমার খারাপ লাগে তা হলো- কাজের পর খুব খায়; জিম করতে বলি, তাও করে না।

বিভি/এজেড

মন্তব্য করুন: