• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইরাকে টিকটক তারকাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২২:৩০, ২৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ইরাকে টিকটক তারকাকে গুলি করে হত্যা

ছবি: ওম ফাদাহ

ইরাকে এক নারী টিকটকারকে গুলি করে হত্যা হত্যা করা হয়েছে। মোটর সাইকেলে চড়ে আসা এক বন্দুকধারী শুক্রবার (২৬ এপ্রিল) ওই টিকটক তারকাকে গুলি করে হত্যা করেছে। ওই নারী টিকটক তারকার নাম ওম ফাদাহ। নাম প্রকাশে অনিচ্ছুক এক নিরাপত্তা কর্মকর্তা জানান, ওই হামলাকারী খাবার ডেলিভারি দেওয়ার ভান করে তার কাছে পৌঁছে গুলি চালায়।

ইরাকের সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ সুপরিচিত ছিলেন। ওম ফাহাদ আঁটসাঁট পোশাক পরে ইরাকি সঙ্গীতে তার নাচের টিকটক ভিডিওগুলোর জন্য পরিচিত এবং জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

২০২৩ সালের ফেব্রুয়ারিতে একটি আদালত শালীনতা এবং জনসাধারণের নৈতিকতাকে ক্ষুণ্ন করে এমন অশালীন বক্তৃতা সম্বলিত ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে শেয়ার করার জন্য তাকে ছয় মাসের কারাদণ্ড দেয়।

প্রসঙ্গত, ইরাকের জনসাধারণের নৈতিকতা এবং ঐতিহ্য লঙ্ঘন করে এমন বিষয়বস্তু সম্বলিত কন্টেন্ট সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে ফেলার জন্য গত বছর দেশটির সরকার অভিযান শুরু করে। টিকটক, ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলোতে পোস্টকৃত আক্রমণাত্মক বিভিন্ন ক্লিপ চিহ্নিত করে তা সরিয়ে ফেলার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় একটি কমিটিও গঠন করে তখন। সূত্র: দ্য গার্ডিয়ান

বিভি/এমআর

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2