• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাবেক এমপি ও বিএনপি নেতা নজির হোসেনের মৃত্যু, কৃষকদলের শোক

প্রকাশিত: ২১:২১, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
সাবেক এমপি ও বিএনপি নেতা নজির হোসেনের মৃত্যু, কৃষকদলের শোক

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য নজির হোসেন

বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি নজির হোসেন মারা গেছেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোরে রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন তিনি। তাঁর মৃত্যুতে কৃষকদল সুনামগঞ্জ জেলা থেকে শোক জানিয়েছে।

বিকাল সাড়ে ৩টায় পৌর শহরের পুরাতন বাস স্টেশনে নজির হোসেনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৪টায় তার গ্রামের বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলার শাহপুর গ্রামে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়।

নজির হোসেন সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক আনিসুল হক ও সুনামগঞ্জ জেলা কৃষকদলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদ (চেয়ারম্যান)। শোকবার্তায় নেতৃদ্বয় অত্যান্ত ভারাক্রান্ত হৃদয়ে বলেন, নজির হোসেনের মৃত্যুতে পরিবারবর্গ ও আত্মীয়স্বজনের ন্যায় আমরাও মর্মাহত। তাঁর আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, নজির হোসেন সুনামগঞ্জ—১ আসন থেকে ১৯৯১ সালে সিপিবির হয়ে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালে দ্বিতীয়বার ও ২০০১ সালে তৃতীয়বারের মতো বিএনপি থেকে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

নজির হোসেন ১৯৪৯ সালের ৪ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার শাহপুর গ্রামে জন্মগ্রহণ করে। তার বাবা মো. আব্দুল গণী ও মা সুয়েতুন নেছা।

বিভি/এজেড

মন্তব্য করুন: