• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

‘নির্বাচনে খরচের টাকা তুলতে অন্যায় করবই’-এমপির ভিডিও ভাইরাল  

প্রকাশিত: ২৩:২৬, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
‘নির্বাচনে খরচের টাকা তুলতে অন্যায় করবই’-এমপির ভিডিও ভাইরাল  

নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, ‘সংসদ নির্বাচনে জয়লাভ করতে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ করতে হয়েছে। এই টাকা আমি তুলবো, তা যেভাবেই হোক। এটুক অন্যায় আমি করবোই। তার বেশি করব না।’ তার এই বক্তব্যের ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

২৬ মার্চ লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তবে এমন বক্তব্যকে তিনি মজা করে দেওয়া বক্তব্য বলে দাবী করেন। এসময় এমপি আবুল কালাম আজাদ আরও টাকা খরচের কথাও উল্লেখ করেন।

বক্তব্যে মো. আবুল কালাম আজাদ বলেন, আমার পাঁচটা বছরের (২০১৪-২০১৮) বেতন ভাতার টাকা ছাড়া আমার কোনো সম্পদ ছিল না। আগামীতেও থাকবে না। এবার (দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে) ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে। সেই টাকা আমি তুলব। যে ভাবেই হোক তুলবই। এতটুক অনিয়ম আমি করবই। এটুকু অন্যায় করব, আর করব না।

তিনি আরও বলেন, ওই সময় এক টাকাও খরচ হয়নি আমার। শুধু ব্যাংকে ২৫ লাখ টাকা জমা রাখতে হয়, ওটা রেখেছি। এক টাকাও খরচ নাই, ২৫ লাখ টাকা তুললাম। ট্যাক্স ফ্রি ২৭ লাখ টাকা দিয়ে গাড়ি কিনেছিলাম। চাইলে ১ কোটি টাকা দিয়ে কিনতে পারতাম। আমার যখন টাকা নাই তখন ২৭ লাখ টাকা দিয়ে কিনেছি। এবার আমি কিনব, ওই টাকা দিয়ে কিনব। ওই যে টাকা, ওই টাকা তুলে নিব আমি। খালি ১ কোটি ২৬ লাখ টাকা তুলব।
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আখতার,উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী সহ উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মিরা।
এবিষয়ে এমপি আবুল কালাম আজাদের বক্তব্য চাইলে তিনি বলেন, বক্তব্য দেওয়ার সময় মজা করে তিনি কথাটা বলেছেন। এমন অনেক কথায় বলতে হয় তাদের। এসব সিরিয়ার কোন বক্তব্য নয়।

বিভি/টিটি

মন্তব্য করুন: