• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আওয়ামী লীগ নিজেরা-নিজেরাই সরকার গঠন করেছে: আমিনুল হক

প্রকাশিত: ১৮:৩৮, ৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আওয়ামী লীগ নিজেরা-নিজেরাই সরকার গঠন করেছে: আমিনুল হক

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামী লীগ নিজেরা-নিজেরাই সরকার গঠন করেছে। তাদের দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করে জনগণের ভোটাধিকার নিশ্চিত হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

সোমবার (৮ এপ্রিল) সকালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকার দক্ষিণ খান জমিদার পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশে পুরো রমজান মাস ধরে আমাদের উত্তর মহানগরীর ৭১টি ওয়ার্ডে ইফতার মাহফিল ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আজকে যে আমরা ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি, এটাও আমাদের দলীয় কর্মসূচির অংশ।

কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক বলেন, আজকে এই অবৈধ ফ্যাসিস্ট সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, এমনকি জনগণের কাছে তারা কোন জবাবদিহিতা করে না। বাংলাদেশের সকল ক্ষমতার উৎস হচ্ছে বাংলাদেশের জনগণ। এই জনগণই কিন্তু অবৈধ সরকারের পতন ঘটাতে পারে।

৭ জানুয়ারি যে নির্বাচন হয়েছে, এটি একতরফা ও ডামি নির্বাচন। সেই নির্বাচনে তারা নিজেরা-নিজেরই সরকার গঠন করেছে। আমাদের তথ্য মতে, ২% মানুষও ভোট দিতে নির্বাচন কেন্দ্রে যায়নি এবং যারা আওয়ামী লীগ সমর্থক ছিলেন তারা পর্যন্ত ভোট দিতে যায়নি বলেও মন্তব্য করেন তিনি।

ঈদ সামগ্রী বিতরণকালে উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মুস্তাফিজুর রহমান সেগুন, সদস্য হাজী ইউসুফ ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএমএ রাজ্জাকসহ থানা, ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বিভি/এসপি

মন্তব্য করুন: