• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

হয় পদত্যাগ নয় দেশত্যাগ: আফরোজা আব্বাস

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১১, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
হয় পদত্যাগ নয় দেশত্যাগ: আফরোজা আব্বাস

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ এতো পদ্মা সেতু পদ্মা সেতু করছে; অথচ একদিকে যখন বন্যায় দেশে মানুষ না খেয়ে থেকেছে, তারা তখন পদ্মা সেতু উদ্বোধনের নামে আনন্দ উল্লাসে মেতেছে। তাদের হয় পদত্যাগ, নয়তো দেশ ত্যাগ করতে হবে। কিন্তু এদেশের জনগণতো তাদেরকে দেশত্যাগ করতে দিবে না। তারা পদত্যাগও করবে না। তাদেরকে টেনে হিঁচড়ে ক্ষমতা থেকে নামাতে হবে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে ফরিদপুরের মহিলা দলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, এই সরকার মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে। তারা উন্নয়নের নামে জনগণের ট্যাক্স নিয়ে বিদেশে পাচার করছে। তাদের ছেলে মেয়েরা বিদেশে থাকে। কানাডায় তারা বেগম পাড়া করেছে। মালয়েশিয়ায় টাকা পাচার করেছে।

কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বলেন, জনগণ ভোটের অধিকার হারিয়েছে, মানবিক অধিকার হারিয়েছে মৌলিক অধিকার হারিয়েছে। সরকার বেহায়ার মতো নির্লজ্জভাবে জনগণের উপর চেপে বসেছে। এই সরকারকে আজ উৎখাত করে ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, নারীরা আজ ঝাড়ু আর লাঠি হাতে নেমে পড়লে আওয়ামী লীগের সরকার পালানোর পথ পাবে না।

মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ কর্মী সম্মেলনে সভাপতির বক্তব্যে বলেন, দেশ জাতি ও দলকে রক্ষা করতে প্রস্তুত থাকতে হবে। তৃণমূল পর্যায় থেকে দলকে সংগঠিত করে তুলতে হবে।

জেলা মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক বিলকিস ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, নাজনীন রহমান, শাহানাজ সুলতানা ও রুনা লায়লা পপিসহ অনেকে।

কর্মী সম্মেলনে একজন উপদেষ্টা ও ১২ সদস্যবিশিষ্ট ফরিদপুর জেলা মহিলা দল এবং ৮ সদস্যবিশিষ্ট ফরিদপুর মহানগর কমিটি গঠন করা হয়।

ফরিদপুর জেলা শাখা:

উপদেষ্টা- ইয়াসমিন আরা হক। সভাপতি- নাজরীন রহমান, সিনিয়র সহ-সভাপতি বিলকিছ ইসলাম ও  শাহনাজ সুলতানা, সাধারণ সম্পাদক- নাসরিন আলম,  যুগ্ম সাধারণ সম্পাদক- মুন্নি রহমান, হাসিনা আক্তার হাসি, রুনা লাইলা ও আকলিমা মেম্বার, সাংগঠনিক সম্পাদক- লুবনা জাহান, সহ সাংগঠনিক সম্পাদক- ফারজানা আক্তার, হাবিবা আক্তার আশা ও  পাপিয়া ইসলাম।

ফরিদপুর মহানগর শাখা:

সভাপতি- রোকসানা পারভিন পাপিয়া, সিনিয়র সহসভাপতি- কামরুননাহার, সাধারণ সম্পাদক- শিল্পি আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক- রেবেকা করিম, পলি বেগম ও আয়শা সিদ্দিক সেকেন, সাংগঠনিক সম্পাদক- শিউলী আক্তার ও সহ-সাংগঠনিক সম্পাদক- নুরুননাহার বেগম।

বিভি/এইচএ/এএন

মন্তব্য করুন: