• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মেসির পর হত্যার হুমকি আনহেল ডি মারিয়াকে

প্রকাশিত: ১২:১৬, ২৬ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
মেসির পর হত্যার হুমকি আনহেল ডি মারিয়াকে

লিওনেল মেসির পর এবার হত্যার হুমকি পেলেন আনহেল ডি মারিয়া। সোমবার (২৫ মার্চ) রোজারিওর সান্তা ফে'তে তার বাড়ির দরজার সামনে চিরকুটে বার্তা দিয়ে এই হুমকি দেয় সন্ত্রাসীরা। গত বছর এরকম এক চিরকুটেই হত্যার হুমকি পেয়েছিলেন মেসি। 

আর্জেন্টিনার সব শহরের মধ্যে রোজারিওতেই খুনের হার সবচেয়ে বেশি। সেখানে মৃত্যুর হুমকি সাধারণ ব্যাপার। রোজারিওতে মাদক কারবারিদের সহিংসতা বেড়ে যাওয়ায় গত সপ্তাহে আর্জেন্টিনা দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে পরিবারের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন ডি মারিয়া। 

বলেছিলেন, বিষয়টি ভবিষ্যতে তার রোজারিও সেন্ত্রালে ফেরার ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এক সপ্তাহের মধ্যে ঘটলোও ঠিক তাই। দেশে গেলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই তারকা মিডফিল্ডার যেখানে থাকেন, রোজারিওর সান্তা ফে প্রদেশের সেই বাড়ির দরজার সামনে সোমবার ভোরে কালো প্লাস্টিকের একটি ব্যাগ ছুঁড়ে দেওয়া হয় গাড়ি থেকে। 

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যাগের ভেতর চিরকুটে ডি মারিয়াকে বাড়ি না ফেরার হুমকি দেওয়া হয়েছে। তার বাবাকে উদ্দেশ্য করে বলা হয়েছে, নতবা পরিবারের একজনকে মেরে ফেলা হবে। ২০০৫ সালে রোজারিও সেন্ত্রালের হয়ে পেশাদার ক্যারিয়ার শুরু করা ডি মারিয়ার আর্জেন্টাইন ক্লাবটিতে ফেরার গুঞ্জন শুরুর পরেই হত্যার হুমকি পেলো তার পরিবার।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2