• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

আল ইত্তিহাদকে উড়িয়ে সৌদি সুপার কাপ জিতেছে আল হিলাল

প্রকাশিত: ১৫:১৭, ১২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আল ইত্তিহাদকে উড়িয়ে সৌদি সুপার কাপ জিতেছে আল হিলাল

আল ইত্তিহাদকে ৪-১ গোলে উড়িয়ে সৌদি সুপার কাপ জিতেছে আল হিলাল। ইত্তিহাদের হয়ে করিম বেনজেমা খেললেও আল হিলালের নেইমার ছিলেন গ্যালারিতে। চোটে পড়া ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার ম্যাচ শেষে অংশ নেন ট্রফির উৎসবে।

আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে বৃস্পতিবার (১১ এপ্রিল) রাতে অনুষ্ঠিত ফাইনালে আল হিলালের হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম। অন্য দুটি গোল সালেম আল দাওসারি ও নাসের আল দাওসারির। আল ইত্তিহাদের পক্ষে একমাত্র গোলটি আবদেররাজ্জাক হামাদাল্লাহর। মরক্কোর এই ফরোয়ার্ড একটি পেনাল্টি মিসও করেন। 

সৌদি সুপার কাপ জিতে শীর্ষ প্রতিযোগিতার দলগুলোর মধ্যে সবচেয়ে বেশি টানা জয়ের রেকর্ড সংখ্যা আরও বাড়িয়ে ৩৪-এ নিয়েছে রিয়াদের ক্লাবটি। এই জয়ে মৌসুমে অন্তত চারটি ট্রফি জয়ের সম্ভাবনায় দাঁড়িয়ে আল হিলাল। সৌদি প্রো লিগে দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে দলটি। আছে কিংস কাপ ও এশিয়ান চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালেও।

চলতি মৌসুমের শুরুতে পিএসজি ছেড়ে আল হিলালে নাম লেখানো নেইমার দলের হয়ে মাত্র পাঁচ ম্যাচ খেলতে পেরেছেন। চোটের কারণে চলতি মৌসুমে তাঁর আর মাঠে নামা হবে না।  তবে সৌদি সুপার কাপের সৌজন্যে এরই মধ্যে আল হিলালে একটি ট্রফি জেতা হয়ে গেছে ব্রাজিলিয়ান তারকার।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2