• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

হৃতিক-আমিরের সঙ্গে কাজ করতে আগ্রহী তুরস্কের নায়িকা

প্রকাশিত: ১৯:১০, ১০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
হৃতিক-আমিরের সঙ্গে কাজ করতে আগ্রহী তুরস্কের নায়িকা

তুরস্কের বিনোদন জগতে অভিনেত্রী হান্দে এর্চেল জনপ্রিয় ও দর্শকনন্দিত এক নাম।সুন্দরী প্রতিযোগিতার প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন হান্দে এর্চেল। পরবর্তীতে মডেল ও অভিনেত্রী হিসেবে শোবিজ অঙ্গনে অভিষেক হয় তার। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত এক ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রিত হয়ে এসে হান্দে বলিউড সিনেমায়, বিশেষ করে হৃতিক-আমিরের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করলেন।

জনপ্রিয় তুর্কি সিরিজ ‘গুনেশিন কিজলারি’, ‘আর্সক লাফতান আনলামাজ’, ‘সেন কাল কাপিমি’, ‘ইউ নক অন মাই ডোর’ এবং ‘পেয়ার লাফজন মেন কাহান’তে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তুরস্কের জনপ্রিয় অভিনেত্রী হান্দে এর্চেল। ২০১২ সালে আজারবাইজানে অনুষ্ঠিত একটি সুন্দরী প্রতিযোগিতা থেকে উঠে আসেন হান্দে এর্চেল, যা তাকে মডেল, অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার বেছে নেওয়ার পথ উন্মুক্ত করে দেয়।

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত ‘এফআইসিসিআই’ ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিতে ভারত সফরে এসেছিলনে হান্দে। চলতি মাসের ৫ থেকে ৭ মার্চ, এই তিন দিনব্যাপী চলে এই অনুষ্ঠান। যেখানে অংশ নেয়ার পর ভারতীয় একাধিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই তুর্কি অভিনেত্রী বলিউডে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

পিটিআইকে দেওয়া সাক্ষাতকারে হান্দে এর্চেল বলেন, ‘ছোটবেলা থেকেই ভারতের প্রতি আমার দারুণ আকর্ষণ কাজ করত। তাই হিন্দি সিনেমা দেখতাম। এখনও দেখি। ভারতের ঐতিহ্য, সংস্কৃতি, খাবার আর শাড়ি আমায় অনেক টানে। যদিও আমাদের থিয়েটারে (তুরস্কে) হিন্দি সিনেমা মুক্তি দেয় না, তবে আমি অনলাইনে হিন্দি সিনেমা দেখেছি’।

এসময় সাক্ষাতকারে অভিনেত্রী হৃতিক রোশন, আমির খান এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং দেব প্যাটেলকে পছন্দ করেন বলেও জানান তিনি। এছাড়াও পরিচালকের মাঝে তার পছন্দের তালিকায় রয়েছেন সঞ্জয় লীলা বানসালি।

ভারত সফর প্রসঙ্গে হান্দে বলেন, 'ছোটবেলা থেকেই ভারত ভ্রমণের ইচ্ছা ছিল। কাজের কারণে এবার সেটা পূরণ হয়ে গেল। কিন্তু এ ভ্রমণ খুব কম সময়ের। আমি আবারও এখানে আসতে চাই। আর আমি বলিউডে অভিনয়ও করতে চাই।'

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: