• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাত পাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতী

প্রকাশিত: ১৭:৪৩, ১৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
সাত পাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতী

পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা বলিউডের জনপ্রিয় অভিনেতা। তবে বিয়ের আয়োজনে কোনও খামতি রাখলেন না বলিউডের এই তারকাজুটি। শুক্রবার (১৫ মার্চ) দুই পক্ষের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই সাত পাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতি।

গুঁরগাওয়ের এক বিলাসবহুল হোটেলে বসেছিল পুলকিত-কৃতির বিয়ের আসর। ফুলেল সাজে সেজে উঠেছিল ছাদনাতলা। এই বিশেষ দিনের জন্য কনে কৃতি বেছে নিয়েছেন গোলাপি লেহেঙ্গা। আর বর পুলকিতকে দেখা গেল কনট্রাস্ট পেস্তা রঙের পাঞ্জাবিতে।

এ দিন স্ত্রীর হাত ধরেই ছাদনাতলা পর্যন্ত এলেন ফুকরে অভিনেতা। ছাদনাতলায় কৃতির কপালে চুমুও এঁকে দেন পুলকিত। সম্প্রতি তাদের বিয়ের কার্ডও ভাইরাল হয়েছিল।

পুলকিত-কৃতি তাদের প্রেম নিয়ে কোনওদিন রাখঢাক করেননি। একসঙ্গে ছবিও পোস্ট করতেন। গেল জানুয়ারি মাসের শেষের দিকে আচমকাই বাগদান সেরে ফেলেন তারকা যুগল।

জনপ্রিয় ধারাবাহিক ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’র মাধ্যমে অভিনয় সফর শুরু করেন পুলকিত। ২০১২ সালে তার প্রথম সিনেমা ‘বিট্টো বস’ মুক্তি পায়। তখন থেকেই নাকি সালমান খানের পাতানো বোন শ্বেতা রোহিরার সঙ্গে পুলকিতের প্রেম ছিল। ২০১৪ সালের ৩ নভেম্বর পুলকিত-শ্বেতার বিয়ে হয়। তবে সেই বিয়ে টেকেনি! ঠিক এক বছরের মাথাতেই ২০১৫ সালের নভেম্বর মাসে দুজনের ডিভোর্স হয়।

শ্বেতার সঙ্গে বিচ্ছেদের পর ‘সনম রে’ সিনেমার সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমের প্রেমে পড়েন পুলকিত। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপরই কৃতি খারবান্দার সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত শর্মা।

বিভি/রিসি

মন্তব্য করুন: