• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মুক্তি অনিশ্চয়তায় আনুশকা শর্মা`র `চাকদহ এক্সপ্রেস`

প্রকাশিত: ১৫:৪০, ১৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
মুক্তি অনিশ্চয়তায় আনুশকা শর্মা`র `চাকদহ এক্সপ্রেস`

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের স্বনামধন্য তারকা অভিনেত্রী আনুশকা শর্মা। অসামান্য প্রতিভাধর এই অভিনেত্রী বৈচিত্র্যময় সব চরিত্রে অভিনয় করে ভারতীয় সিনেজগতে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন। বর্তমানে মাতৃত্বজনিত কারণে অভিনয়ে বিরতি নিলেও শেষ করেছিলেন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে নির্মিত সিনেমা 'চাকদহ এক্সপ্রেস'। কিন্তু মুক্তির জন্য সম্পূর্ণ তৈরি থাকলেও হঠাৎ করেই সিনেমাটির মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

গত বছর জানা গিয়েছিল অনুষ্কা শর্মা অভিনীত ঝুলন গোস্বামীর বায়োপিক ''চাকদহ এক্সপ্রেস" ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স -এ মুক্তি পাবে। কিন্তু এখন শোনা যাচ্ছে ছবির মুক্তি নিয়ে সমস্যা দেখা দিয়েছে।

অনুষ্কা শর্মা ও তার ভাই কর্ণেশ শর্মা জুটি বেঁধে ২০১৩ সালে প্রযোজনা সংস্থা 'ক্লিন স্লেট ফিল্মস' তৈরি করেন। এই প্রযোজনা সংস্থা থেকে তারা ‘বুলবুল’ ও ‘কালা’র মতো ছবি প্রযোজনাও করেছেন। সম্প্রতি তাদের প্রযোজিত ক্রাইম থ্রিলার সিরিজ় ‘কোহরা’ সমালোচক মহলে প্রশংসা আদায় করে নেয়। কিন্তু তাদের প্রযোজিত ও আনুশকা অভিনীত ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর মুক্তি নিয়ে বিপত্তি বেধেছে।

কয়েক বছর আগে প্রযোজনা সংস্থা (ক্লিন স্লেট ফিল্মস) থেকে নিজেকে সরিয়ে নেন অনুষ্কা। কিন্তু তার পরেও ছবি মুক্তি নিয়ে কোনও সমস্যা হয়নি। কিন্তু শোনা যাচ্ছে, সম্প্রতি নেটফ্লিক্সের সঙ্গে আনুশকার ভাই কর্ণেশ শর্মার চুক্তি শেষ হয়েছে। ফলে ‘চাকদহ এক্সপ্রেস’-এর মুক্তির ভবিষ্যৎ নিয়ে  শুরু হয়েছে জল্পনা কল্পনা। সূত্রের খবর, শিল্পগত মতপার্থক্যের কারণেই নাকি সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম থেকে সরে এসেছেন কার্নেশ।

গত বছর, ঝুলনের চরিত্রে আনুশকার ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। সেসময় জানানো হয়েছিল, ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স- এই মুক্তি পাবে। কিন্তু কর্ণেশ শর্মা নেটফ্লিক্স ছেড়ে আসাতে এখন এই ছবির মুক্তির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এছাড়া ‘আফগানি স্নো’ নামে কর্ণেশের আরও একটি প্রজেক্টের অন্যতম প্রযোজক নেটফ্লিক্স। এই প্রজেক্টে রয়েছেন বিজয় বর্মা ও তৃপ্তি ডিমরি। কিন্তু চুক্তি শেষ হয়ে যাওয়ায় এখন সমস্যায় পড়েছেন কর্ণেশ। তবে শোনা যাচ্ছে যে, ওই ওটিটি প্ল্যাটফর্মের কাছ থেকে নতুন করে ছবিগুলি কিনে নিতে পারেন কর্ণেশ। তার পর তিনি অন্য ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে ছবির মুক্তি নিয়ে আলোচনায় বসবেন। সেই পর্যন্ত আনুশকার ভক্তদের তাদের প্রিয় অভিনেত্রীর সিনেমা উপভোগ করার জন্য অপেক্ষায় থাকতে হবে।

প্রসঙ্গত, ২০২২ সালে ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং করতে কলকাতায় বেশ কয়েক দিন ছিলেন অনুষ্কা। সেই সময় অভিনেত্রীর সঙ্গে ঝুলন গোস্বামীও ছিলেন। এই ছবিতে ক্রিকেটার ঝুলন চরিত্রে আনুশকা শর্মা ও আনুশকার  কোচের ভূমিকায় অভিনয় করেছেন দিব্যেন্দু ভট্টাচার্য। এছাড়া অংশুল চৌহান,অতুল শর্মা, রেণুকা সাহানি, করণ অরবিন্দ বেন্দ্রে,শ্যামল রোকারে, যোগেশ সোমানসহ আরো অনেকে "চাকদহ এক্সপ্রেস" এ অভিনয় করেছেন।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন: