• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সিনেপ্লেক্সের পর্দায় আবারও দেখা যাবে গডজিলা-কংয়ের যুদ্ধ

প্রকাশিত: ২২:২৩, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
সিনেপ্লেক্সের পর্দায় আবারও দেখা যাবে গডজিলা-কংয়ের যুদ্ধ

গডজিলা আর কং সিনেমাপ্রেমী দর্শকদের কাছে জনপ্রিয় দুই চরিত্র। বরাবরই বিশ্বজুড়ে বড়পর্দায় এই দুই চরিত্র  সমাদৃত হয়ে এসেছে। সুপরিচিত এই দুই চরিত্র আবারও একসঙ্গে আসছে পর্দায়।

সবশেষ ২০২১ সালে ‘গডজিলা ভার্সেস কং’ ছবিতে মনস্টার জগতের দুই মহারথী কিং কং এবং গডজিলার পর্দা যুদ্ধ উপভোগ করেছে দর্শকরা। করোনা মহামারির মধ্যেও ছবিটি দারুণ সাড়া জাগিয়েছিল। যার ধারাবাহিকতায় এবার পর্দায় আসছে তার সিকুয়েল ‘গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার’।

শুক্রবার (২৯ মার্চ) বিশ্বে মুক্তি পেতে যাচ্ছে এই ছবি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও ছবিটি মুক্তি পাবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি নিশ্চিত করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

আগের ছবির সাফল্যের পথ ধরে এবারের ছবিটিও পরিচালনা করেছেন অ্যাডাম উইনগার্ড। এবারের ছবিতেও আগের চরিত্রেই দেখা যাবে রেবেকা হল, ব্রিয়ান টাইরি ও কেলি হটলকে। এছাড়া এবার নতুন যোগ হয়েছেন ড্যান স্টিভেনস এবং ফালা চেন হপ।

গত ডিসেম্বরে ওয়ার্নার ব্রোস পিকচার্সের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘গডজিলা এক্স কং দ্য নিউ এম্পায়ার’-এর ট্রেলার। এরপরই রীতিমত অনলাইনে ঝড় তোলে ট্রেলারটি। মুক্তির ২৪ ঘণ্টা না যেতেই ৮ মিলিয়ন দর্শক ট্রেলারটি দেখে ফেলে। এতেই বোঝা যায় দর্শক কতটা উদগ্রীব এই ছবির জন্য। তবে মুক্তির পর এর বক্স অফিস সাফল্যই বলে দেবে এর আসল দর্শকচাহিদা কতটুকু।

বিভি/জোহা/টিটি

বিভি/টিটি

মন্তব্য করুন: