• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাড়িতে গুলি ছুড়েই ক্ষান্ত হয়নি, আবারও হত্যার হুমকি সালমানকে

প্রকাশিত: ১৯:১৮, ১৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বাড়িতে গুলি ছুড়েই ক্ষান্ত হয়নি, আবারও হত্যার হুমকি সালমানকে

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল ও দর্শকনন্দিত তারকা সালমান খান। শুধু ভারত নয়, পুরো বিশ্বজুড়ে রয়েছে তার অগণিত ভক্ত। ভালোবেসে তার অনুরাগীরা সালমানকে “ভাইজান” বলে সম্বোধন করেন। বলিউডের  ‘দাবাং খান’ নামে সুপরিচিত এই তারকা গত বছর থেকে একের পর এক মৃত্যুর হুমকি পেয়ে আসছিলেন। আর এবার তার বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ার পরে হামলাকারীরা পুনরায় তাকে হত্যার হুমকি দিল।

গত রবিবার (১৪ এপ্রিল) সালমানের মুম্বাইয়ের বাড়ি ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’এর সামনে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। এই ঘটনায় সালমানের বাড়িতে নিরাপত্তা জোরদার করা হয়। শুরু হয় তদন্ত। এরইমধ্যে সেই অজ্ঞাতনামাদের পরিচয় জানা গেছে। তবে পুলিশি তদন্তে এই তথ্য বেরিয়ে আসেনি বরং সালমান খানকে হত্যার হুমকি  প্রদানকারীরা নিজেই প্রকাশ্যে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা গেছে, সালমানের বাড়ির দিকে গুলি ছোড়া দুই অজ্ঞাত আর কেউ নন, তারা ভারতের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর লোক।

গ্যাংস্টার লরেন্স সালমানের বাড়ির সামনে এ অপ্রীতিকর ঘটনা ঘটানোর শুধু দায়ই স্বীকার করেননি বরং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে এ বিষয়ে পোস্ট করে আবারও হত্যার হুমকি দিয়েছেন বলিউড ভাইজানকে।

গ্যাংস্টার লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই হত্যার চূড়ান্ত হুমকি দিয়ে ফেসবুক পেজের স্ট্যাটাসে লেখেন,  ‘আমাদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তাই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ।’

আনমল আরও লেখেন, 'এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না। দাউদ ও ছোটা শাকিল নামের যে দু’জনকে তুমি ভগবান মানো, সেই নামের দু’টি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।'

প্রসঙ্গত, ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে জড়িয়ে পড়ে সালমানের নাম। এরপর থেকেই ‘বদলা নিতে’ সালমানকে লাগাতার খুনের হুমকি দিয়ে চলেছে লরেন্স বিষ্ণোই গোষ্ঠী।

সর্বশেষ তথ্য অনুযায়ী, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই হত্যার যে ১০ জনের তালিকা করেছেন তার সবার প্রথমে রয়েছে সালমানের নাম। আর তাই নিয়মিত বিরতিতে অভিনেতাকে হত্যার আগে ভয় দেখানোর কাজটি চালু রেখেছে দুর্বৃত্তরা।

এদিকে পুরো বিষয় জানার পর প্রয়োজনীয় পদক্ষেপের নির্দেশ দিয়েছেন ভারত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তদন্ত চালু রেখেছেন মুম্বাই পুলিশও। গতকাল গ্যালাক্সি এপার্টমেন্ট এর বাইরে গুলি চালানোর ঘটনায় একটি এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ।

 

বিভি/জোহা/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2