• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সৌরভ-মিথিলার সঙ্গে সাফা-নাবিলা, বলিউড অভিনেতার ‘আপত্তিকর’ মন্তব্য

প্রকাশিত: ১৯:৩০, ২০ অক্টোবর ২০২২

আপডেট: ১৯:৪১, ২০ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
সৌরভ-মিথিলার সঙ্গে সাফা-নাবিলা, বলিউড অভিনেতার ‘আপত্তিকর’ মন্তব্য

বলিউড অভিনেতা কামাল রশিদ খান। ঠোঁটকাটা স্বভাবের জন্য বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। তার আপত্তিকর মন্তব্যর জন্য মামলা করেছিলেন সালমান খান। ঋষি কাপুরকে নিয়ে মন্তব্য করায় জেলেও গিয়েছিলেন। তবুও তার মধ্যে কোনো পরিবর্তন হয়নি। এবার বাংলাদেশি অভিনেত্রীদের নিয়েও আপত্তিকর মন্তব্য করলেন তিনি।

সম্প্রতি কলকাতার অভিনেতা সৌরভ দাস বাংলাদেশে এসেছিলেন। রাফিয়াত রশিদ মিথিলার বাসায় দাওয়াত ছিল তার। সেটা গ্রহণ করেছিলেন সৌরভ। সৌরভের আগমন উপলক্ষে মিথিলার বাসায় আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী মাসুমা নাবিলা ও সাফা কবির।

আরও পড়ুন: সহপাঠী-স্বজনদের কাঁদিয়ে শাহরিয়ারের চিরবিদায়

এই দাওয়াতে সৌরভ সবার সঙ্গেই ছবি তুলেছিলেন। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। একটি ছবিতে মিথিলা ও সৌরভকে একত্রে দেখা যায়। অপর ছবিতে সৌরভের সঙ্গে মিথিলা, নাবিলা, ও সাফা কবির ছিলেন। কামাল রশিদ খান এই পোস্টে মন্তব্য করেন- ‘ভাই এক স্ত্রীয়ের সঙ্গে দুই শ্যালিকা.. দারুণ!’

বিষয়টি নিয়ে বেশ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে সৌরভের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব গড়ে ওঠে মিথিলার। এই বন্ধুত্বের নমুনা কলকাতা ছাড়িয়ে ঢাকাতেও দেখা গেছে। আমন্ত্রিত অতিথিকে বাংলাদেশের প্রায় সব নামি খাবার খাইয়েছেন বন্ধু মিথিলা।

মিথিলা বলেছিলেন, ‘ওকে বাসায় দাওয়াত দিয়ে যা যা খাবার রয়েছে সব রান্না করে খাইয়েছি। অবশ্য আমি রান্না করিনি। মা রান্না করেছে। আমার মা-বাবার সঙ্গেও সৌরভের বেশ ভালো খাতির। যার ফলে ওর খাতির-যত্ন ভালোভাবেই হয়েছে।’

আরও পড়ুন: রাজনৈতিক কর্মসূচিতে পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

বিভি/টিটি

মন্তব্য করুন: