• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খানের দুই স্ত্রীর দ্বন্দ্ব

প্রকাশিত: ১৫:০২, ২৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৫:৫৯, ২৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খানের দুই স্ত্রীর দ্বন্দ্ব

ঢাকাই সিনেমার অন্যতম নায়ক শাকিব খান। সিনেমার বাইরে তার ব্যক্তিজীবন নিয়েই আজকাল বেশি চর্চা হচ্ছে মিডিয়া পাড়া থেকে ফেসবুকের পাতায়। এবার আলোচনার বিষয় এ নায়কের প্রাক্তন ও বর্তমান স্ত্রী অপু-বুবলীর দ্বন্দ। 

মঙ্গলবার (২২ নভেম্বর) নিজের ফেসবুকে একটি নিউজ শেয়ার করেন শাকিব খানের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। সেখানে শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর আবেগপ্রবণ হওয়ার বিষয় ছিল। আর অপু তা নিয়ে ফেসবুকে লেখেন, 'কী যে মজা'!

আরও পড়ুন: 

 

অপুর দেয়া এমন পোস্টের বিপরীত প্রতিক্রিয়া জানাতে ভুলেন নাই শাকিবের আরেক স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী। বুধবার (২৩ নভেম্বর) তিনি ফেসবুকে লেখেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি... হাহাহা!’

বুবলীর দেয়া পোস্ট থেকে স্পস্ট অনুমান করা যাচ্ছে যে, তিনি অপু বিশ্বাসকেই খোঁচা দিয়েছেন। এদিকে শাকিবের দুই স্ত্রীর এমন কাণ্ড ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। 

এদিকে শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক নেই বলে গণমাধ্যমকে জানিয়েছেন শাকিব খান। এরপর বুবলী নিজের জন্মদিনে স্বামীর থেকে সেরা উপহার ডায়মন্ডের নাকফুল পেয়েছেন বলে জানায়। এরপরই অপু বিশ্বাস এমন পোস্ট দেন। অন্যদিকে অপুর ছেলের জন্মদিন উদযাপনে দেখা যায় শাকিব খানকে। তাই ভক্তরাও অনুমান করতে পারছেন না, শাকিব খান আসলে এখন কার সঙ্গে সম্পর্ক মেইনটেইন করছে!

আরও পড়ুন: 

বিভি/জোহা

মন্তব্য করুন: