• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জখম অবস্থায় ফিল্মি স্টাইলে দুর্বৃত্তকে ধরলেন ভারতীয় অভিনেতা

প্রকাশিত: ১৮:১১, ১৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
জখম অবস্থায় ফিল্মি স্টাইলে দুর্বৃত্তকে ধরলেন ভারতীয় অভিনেতা

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে হামলার দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন ভারতীয় অভিনেতা আমান ধালিওয়াল। একটি জিমের ভেতরে ঢুকে এক দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করেছেন বলে জানা গেছে। এতে মাথা, ঘাড় ও বুকে জখম হয়েছে তার। এ অভিনেতাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জিমের ভেতরে আক্রমণের শিকার হওয়ার ওই মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। তারই ভিডিও ফুটেজ প্রকাশ করেছে ট্রু স্কোপ নিউজ নামে একটি ভারতীয় সংবাদমাধ্যম। তাতে দেখা যায়, অভিনেতা আমানের মাথা, বুক থেকে রক্ত ঝরছে। এ অবস্থায় সুযোগ বুঝে ওই দুর্বৃত্তকে জাপটে ধরেন তিনি। ওই সময়ও দুর্বৃত্তের এক হাতে ছোট একটি কুড়াল অন্য হাতে ছুরি।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, দুর্বৃত্তকে জাপটে ধরার পর জিমে উপস্থিত অন্য মানুষ এগিয়ে আসেন। পরে তাদের সহযোগিতায় ওই দুর্বৃত্তকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়। এ বিষয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ।

পাঞ্জাবের মানসার বাসিন্দা আমান। পড়াশোনার জন্য দিল্লি পাড়ি জমান তিনি। সেখানে গিয়ে মডেলিংয়ের সঙ্গে জড়িয়ে পড়েন। পরবর্তী সময়ে অভিনয়ে ক্যারিয়ার গড়ার জন্য মুম্বাইয়ে যান আমান। ২০০৩ সালে ‘জোগিয়া ভে জোগিয়া তেরি জোগান হো গয়া আঁ’ গানে মডেল হন আমান। গানটি মুক্তির পর প্রথমবার লাইমলাইটে উঠে আসেন তিনি।

২০০৭ সালে ‘বিগ ব্রাদার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে আমানের। পরের বছরই ‘জোধা আকবর’ সিনেমায় অভিনয় করেন তিনি। পরে পাঞ্জাবি সিনেমায় অভিনয় করেও দর্শকদের মন জয় করেন এই অভিনেতা।

বিভি/টিটি

মন্তব্য করুন: