• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাকা ও চট্টগ্রামের আউটডোরে রাতেও অনুশীলন করতে পারবে টাইগাররা

প্রকাশিত: ১৫:৪৭, ৯ মে ২০২২

ফন্ট সাইজ
ঢাকা ও চট্টগ্রামের আউটডোরে রাতেও অনুশীলন করতে পারবে টাইগাররা

হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামসহ খুলনা, রাজশাহী, বগুড়া, চট্টগ্রামের মাঠ উন্নয়ন নিয়ে পরিকল্পনা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। তবে সবার আগে শুরু হবে মিরপুর স্টেডিয়ামের কাজ। মাঠের সেন্টার উইকেটের ওপর চাপ কমানোর জন্য এবং সেন্টার উইকেটেই অনুশীলনের অনুভূতি দেওয়ার জন্য নতুন চারটি উইকেট বানানো হবে মিরপুরে। 

সোমবার (৯ মে) সংবাদমাধ্যমে এসব কথা জানিয়েছেন বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম।

মাহবুব আনাম বলেন, আগেই বলেছিলাম এই মৌসুমের পরে বিভিন্ন মাঠের উন্নয়ন কর্মকাণ্ডে হাত দেবো। সেই পরিকল্পনা অনুযায়ী আমরা মিরপুরে অনুশীলনের জন্য সেন্টারে চারটা বাড়তি উইকেট তৈরি করতে যাচ্ছি। এই সিরিজটা শেষ হওয়ার পরপরই কাজে হাত দেবো।

গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান আরো বলেন, আপনারা জানেন, এখানে বিভিন্ন সময় জাতীয় দল ও অন্যান্য দল অনুশীলন করে থাকে। তাতে আমাদের যে সেন্টারে আটটি উইকেট আছে সেগুলোর ওপর অনেক চাপ পড়ে। তাই লোকাল খেলায় আমরা ভালো উইকেট দিতে পারি না। এই জন্য দুই দিকে ১৬ ফিট করে আরও চারটা উইকেট আমরা করবো। যেটা অনুশীলনের জন্য ব্যবহৃত হবে।

মাহবুব আনাম বলেন, আরেকটা জিনিস জানিয়ে রাখি, রাতের আলোয় অনুশীলনের জন্য ঢাকা ও চট্টগ্রামের আউটডোর প্র্যাকটিস উইকেটটা আছে সেগুলো আমরা লাইটের নিচে আনতে যাচ্ছি। তাতে করে ভবিষ্যতে আর আলোর নিচে অনুশীলন করতে সেন্টার উইকেট দরকার হবে না।

বিভি/এএইচ/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2