• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

এবার টি-২০ সিরিজ বাতিল করলো বাংলাদেশ

প্রকাশিত: ১৫:১৪, ১৩ নভেম্বর ২০২১

আপডেট: ১৫:২৭, ১৪ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
এবার টি-২০ সিরিজ বাতিল করলো বাংলাদেশ

ছবি: ফাইল

এক বছর পর অস্ট্রেলিয়া‘য় বসবে পরবর্তী টি-২০ বিশ্বকাপের আসর। আরব আমিরাত বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ বাংলাদেশ। এবার অচেনা অস্ট্রেলিয়া’র কন্ডিশনের জন্য প্রস্তুত হওয়ার পালা। অথচ চলতি বছরের বিশ্বকাপ শেষ না হতেই বাংলাদেশের দু‘টি টি-২০ সিরিজ বাতিল হলো।

জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। ১ জানুয়ারি প্রথম ও ৯ জানুয়ারি মাঠে নামবে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে। ওই সফরে টি-২০ সিরিজও ছিলো টাইগারদের। কিন্তু নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড সংক্ষিপ্ত সংস্করণের ওই সিরিজ বাতিল করেছে।

আরও পড়ুন:
সিসিইউতে খালেদা জিয়া

লক্ষ্মীপুরে ‘নৌকাকে’ চোখ রাঙাচ্ছে জামায়াত প্রার্থী! 

এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড বাতিল করলো আরেকটি টি-২০ সিরিজ। মে মাসে আয়ারল্যান্ড সফরে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-২০ খেলার কথা ছিলো টাইগারদের। ওই সফরে ওয়ানডে খেললেও টি-২০ খেলবে না বাংলাদেশ।

বিসিবি’র একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সিরিজটি ২০২০ সালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে মাঠে গড়ায়নি। বিসিবি জানিয়েছে, ২০২৩ সালে সুবিধাজনক সময়ে আয়ারল্যান্ডে গিয়ে বাংলাদেশ চার ম্যাচের টি-২০ সিরিজ খেলবে।

সংবাদ মাধ্যম ক্রিকবাজকে ওই সূত্র বলেন, ‘আয়ারল্যান্ড যাওয়ার আগে আমরা শ্রীলংকার বিপক্ষে সিরিজ খেলবো। আয়ারল্যান্ড সিরিজের পর সরাসরি যেতে হবে ওয়েস্ট ইন্ডিজ। সেজন্য ওই টি-২০ সিরিজ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

আরও পড়ুন:
মসজিদ আল হারাম এবং মসজিদে নববিতে যেতে পারবেন বিদেশিরা
অপু বিশ্বাসসহ একঝাঁক তারার মেলায় বিউটি ও স্কিন কেয়ার উদ্বোধন

বিভি/এসএম

মন্তব্য করুন: