• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পরীকে সান্ত্বনা দিয়ে যা বললেন অভিনেত্রী সুবাহ

প্রকাশিত: ১৭:৪৫, ৩১ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৮:২২, ৩১ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
পরীকে সান্ত্বনা দিয়ে যা বললেন অভিনেত্রী সুবাহ

বছরের শেষ দিনে বেজে উঠেছে পরীমণির জীবনে করুণ সুর। হঠাৎ করেই আবারও বোমা ফাটালেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা। 

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক আইডি থেকে এক পোস্টে পরীমনি লেখেন, রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম।

আরও পড়ুন: 

 

সেখানে ডিভোর্সের বিষয়ে খোলাখুলি কিছু না বললেও এমন পোস্টের পর সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে। পরে বিভিন্ন সংবাদমাধ্যমে পরী এই বিষয়ে নিশ্চিত করে বলেছেন,  ‘এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’ 

গভীর রাতে পরীমনির এমন স্ট্যাটাসের পর তাকে সান্ত্বনা দিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। পোস্টটি পরীমনিকে ট্যাগও করেছেন তিনি। 

অভিনেত্রী সুবাহ বলেন, আল্লাহ স্পষ্ট ভাষায় কুরআনে লিখেছেন বিয়ে ও তালাকের কথা। এজন্য সুরা তালাকও নাযিল করেছেন। তাই একজন মানুষ হয়ে আর একজন মানুষের বিচ্ছেদ বা তালাকের কথা শুনে মজা নেওয়ার কিছু নাই। নিজের পরিবারের দিকে তাকিয়ে দেখুন কারো না কারো বিচ্ছেদ বা তালাক হয়েছে। 

আরও পড়ুন: 

 

তিনি আরও লেখেন, যে অন্যের পিঠ পিছে, গীবত করে সে তার মৃত ভাইয়ের গোশত খাওয়ার মত পাপ করে থাকে। আল্লাহ এই পরনিন্দা পরচর্চাকারীদের যেন হেদায়েত দান করেন আর বোঝার তৌফিক দান করে আমিন।

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। শরীফুল রাজ ও পরীমণির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজ-পরীর সংসারে আসে এক পুত্রসন্তান। যার নাম রাখা হয় শাহেম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন: 

বিভি/টিটি

মন্তব্য করুন: