• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লেখক বৃত্তান্ত:

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জয় চৌধুরীর বয়কটের ঘোষণা বহাল, পালিত হবে কালো দিবস

জয় চৌধুরীর বয়কটের ঘোষণা বহাল, পালিত হবে কালো দিবস

গত ২৩ এপ্রিল বিকালে বিএফডিসির বাগানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত কমিটির বিজয় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রণে বিভিন্ন গণমাধ্যমকর্মীরা সংবাদ গ্রহণ করতে এসেছিলেন। তখন চিত্রনায়িকা ময়ূরী ও তার মেয়ের সাক্ষাৎকার গ্রহণকে কেন্দ্র করে শিল্পী সমিতির সদস্য শিবা শানু এক গণমাধ্যমকর্মীকে আঘাত করেন। এই ঘটনার জেরে অনাহুত পরিস্থিতিতে সাংবাদিকদের ওপর শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির কিছু সদস্য নির্বাচিত সদস্য ও সাধারণ সদস্যদের হামলা চালান। এতে প্রায় ২০ জন সাংবাদিক আহত হয়েছেন।

১০:২৮ পিএম, ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

আবারও বাংলাদেশি সিনেমায় পাওলি দাম

আবারও বাংলাদেশি সিনেমায় পাওলি দাম

দেশের চলচ্চিত্র জগতের এ সময়ের অত্যন্ত মেধাবী নির্মাতা ফাখরুল আরেফীন খান। যার অভিষেক হয়েছিল ‘ভুবন মাঝি’ সিনেমা দিয়ে। এরপর তিনি নির্মাণ করেন ‘গণ্ডি’ এবং ‘জেকে ১৯৭১’ নামের দুটো সিনেমা। অন্যদিকে কলকাতা বা টলিউডের ফিল্মি জগতে পাওলি দাম এক স্বনামধন্য অভিনেত্রী। চিরাচরিত নায়িকা হিসেবে পর্দায় উপস্থিত হবার চেয়ে বৈচিত্র্যময় চরিত্রে কাজ করতে ভালোবাসেন এই অভিনেত্রী। বাংলা চলচ্চিত্রের অসম্ভব গুণী নির্মাতা ফাখরুল আরেফীন খান ও প্রতিভাবান অভিনেত্রী পাওলি দামের মেলবন্ধন হতে চলেছে নির্মাতার চতুর্থ সিনেমা ‘নীল জোছনা’র মধ্য দিয়ে।

০৮:০০ পিএম, ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

‘অমীমাংসিত’ কে সেন্সর বোর্ডের অপ্রদর্শনযোগ্য ঘোষণা, রাফীর ক্ষোভ

‘অমীমাংসিত’ কে সেন্সর বোর্ডের অপ্রদর্শনযোগ্য ঘোষণা, রাফীর ক্ষোভ

দেশের বিনোদন জগতে এ সময়ের আলোচিত ও সফল নির্মাতা রায়হান রাফী। তার সকল নির্মাণে তিনি নিত্যনতুন চমক দিয়ে থাকেন। এবার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের জন্য নির্মিত ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র টিজারেও রাফী রহস্য মোড়ানো এক গল্পের প্রতিচ্ছবি তুলে ধরেছেন। ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ২৯ ফেব্রুয়ারি দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু এই ফিল্মটির ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের পর আলোচনা উঠে অন্তর্জালে, ফিল্মটি নির্মাণ করা হয়েছে আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ড ঘিরে। ফলে সেন্সর জটিলতায় আটকে যায় এর মুক্তি। 

০৭:৩৮ পিএম, ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

দেশে সন্তানের ‘পূর্ণ অভিভাবকত্ব’ পাওয়া প্রথম মা বাঁধন

দেশে সন্তানের ‘পূর্ণ অভিভাবকত্ব’ পাওয়া প্রথম মা বাঁধন

আজমেরী হক বাঁধন দেশীয় বিনোদন জগতে এক জনপ্রিয় অভিনয়শিল্পী। তার অসামান্য অভিনয় প্রতিভা তাকে শুধু নিজ দেশে নয় বরং ভিন্ন দেশেও সুপরিচিত করেছে। অতীতে `রেহানা মরিয়ম নূর’ সিনেমা দিয়ে কান চলচ্চিত্র উৎসবের মতো অন্যতম মর্যাদাপূর্ণ আসরে নিজের অভিনয় দ্যুতি ছড়ানোর রেকর্ড গড়েছেন বাধঁন। আর এবার নিজের শ্রেষ্ঠত্বের রেকর্ড গড়লেন আবারও এই অভিনেত্রী। তবে সেটা অভিনয়ে নয়, সম্পূর্ণ ভিন্ন এক বিষয়ে। দেশে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পাওয়া প্রথম মা হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিচ্ছেদের পর তিনিই প্রথম মা যিনি সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেয়েছেন।

০৫:৩২ পিএম, ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

বাংলাদেশি মডেল ও অভিনেত্রী পূজা চেরি রায়। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করলেও হঠাৎ করেই নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর তিনি ব্যবসায় সফল ‘পোড়ামন ২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকহৃদয় জয় করে নেন। অন্যদিকে আদর আজাদ ঢালিউডের এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল অভিনেতা। এবার ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একেবারে শেষ মুহূর্তে এসে যুক্ত হয় ঢালিউডের এ সময়ের নায়ক-নায়িকা আদর-পূজা অভিনীত সিনেমা `লিপস্টিক`। তবে হঠাৎ করেই সেন্সরে আটকে গেল আদর-পূজার ‘লিপস্টিক’।

০৭:২০ পিএম, ৪ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

টলিউডের এ সময়ের নায়কদের মধ্যে অঙ্কুশ সুপরিচিত নাম। অভিনয়ের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাতেও বেশ দক্ষ তিনি। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অঙ্কুশ প্রযোজিত প্রথম সিনেমা `মির্জা`।আর সেকারণেই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। তবে লোকসভা নির্বাচন যেহেতু আসন্ন তাই স্বভাবতই সাংবাদিকদের প্রশ্নে উঠে এলো রাজনীতি বিষয়ক আলাপ।ফলশ্রুতিতে অঙ্কুশ নিজের সিনেমার প্রচারণা করতে এসে তার রাজনীতিবিদ সহকর্মীদের সম্পর্কে মন্তব্য করার পাশাপাশি সুপরামর্শও দিলেন।

০৪:৩৫ পিএম, ২৭ মার্চ ২০২৪ বুধবার